Valobashar sms with bangla font


বাংলা ভালোবাসার এস এম এসঃ


মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে,
তোমায় নিয়ে হারিয়ে যাবো আকাশের নীলে,
তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা,
সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা ।


হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড় । আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম । আমি কল্পনার সাগরে ভেসে চলে যাব, যাব তোমার হৃদয় সৈকতে, তুমি দিবেনা ধরা ?


ভালোবাসার এস এম এস


তুমি কি জানো পাখি কেন ডাকে ? “তোমার ঘুম ভাঙ্গাবে বলে । তুমি কি জানো ফুল কেন ফোটে ? “তুমি দেখবে বলে । তুমি কি জানো আকাশ কেন কাঁদে ? “তোমার মন খারাপ বলে । তুমি কি জানো তোমাকে সবাই পছন্দ করে কেন ? “তুমি খুব ভাল বলে । তুমি কি জানো তুমি এতো ভালো কেন ? “তুমি আমার “বন্দু” বলে ।


প্রথম দেখায় কখনো ভালোবাসা হয় না, যা হয় তা হল ভালো লাগা । আর সেই ভালো লাগা নিয়ে ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসার ।


প্রেম মানে হৃদয়ের টান, প্রেম মানে একটু অভিমান ,দুটি পাখির একটি নীড় , একটি নদীর দুটি তির , দুটি মনের একটি আশা তার নাম ভালোবাসা ।


ভালোবাসার কবিতা


আমি তো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি তোমার ভালোবাসা নিব, দাও তুমি কত ভালোবাসা দিবে আমায় । বিনিময়ে একটি হৃদয় তোমাকে দিবো যা কখনো ফিরিয়ে নেবার নয়…..


জীবনকে খুজতে গিয়ে তোমাকে পেয়েছি, নিজেকে ভালোবাসতে গিয়ে তোমার প্রেমে পড়েছি, জানতাম না কাকে বলে ভালোবাসা, শিখিয়েছ তুমি ।…


জানিনা তুমি কে ! আর কেনই বা ডাকি তোমাকে আমি , তোমার জন্য নিশি জাগি আর একাই বসে থাকি, তুমিতো অদেখা সেই স্বপ্ন ,তুমি আমার কল্পনার রাজকুমারী ।


ভালোবাসার মেসেজ ছন্দ


অল্প অল্প করে তুমি এ হৃদয়ে প্রেম জাগালে, তাইতো আমি পাগলের মতো ভালোবাসি তোমাকে, সারা জীবন তোমার সাথে করতে চাই বসবাস ।


ভালোবাসি বাগানের ঝরে যাওয়া ফুল,ভালোবাসি মেঘলা নদীর কুল, ভালোবাসি উড়ন্ত এক ঝাঁক পাখি । আর ভালোবাসি তোমার ওই দুই নয়নের আঁখি ।


জানিনা কতটুকু ভালোবাসি তোমায়, শুধু বলবো আমার ভালোবাসার শেষ নেই, তুমি যদি এর সীমানা খুজতে যাও তুমি নিজেই হারিয়ে যাবে আমার ভালোবাসার অতল গভীরে ।


কোনো এক কুয়াশা ভেজা সকালে দেখেছিলাম তোমায়, দেখেছিলাম সাদাসিধে সাজে এলোমেলো চুলে মুখ ঢেকে যায়, আর পাগল হয়ে যাই আমি, কি নিষ্পাপ চাহনি তার, চোখের ভাষায় বলে দিতে চায়- আমিও ভালোবাসি তোমায়……


ভালবাসার এস এম এস ছন্দ


তোমার জন্য আমার শেষ অনুরোধ, কখনো পারলে ভালোবেসো….. আমাকে নয়, অন্য কাউকে….. তবে তোমার মতো করে নয়, আমার মতো করে…… যাতে কোন চাওয়া থাকবে না, থাকবে না কোন প্রাপ্তি । থাকবে শুধুই প্রতিক্ষা আর ভালোবাসা…….


খুঁজিনি কারো মন, তোমার মন পাবো বলে!! ধরিনি কারো হাত, তোমার হাত ধরবো বলে!! হাঁটিনি কারো সাথে, তোমার সাথে হাঁটবো বলে!! বাসিনি কাউকে ভাল তোমাকে ভালোবাসবো বলে!


মন দেখে ভালোবাসো, ধন দেখে নয়””””গুন দেখে প্রেম করো, রুপ দেখে নয়””””রাতের বেলায় সপ্ন দেখো, দিনের বেলায় নয়”” “”একজনকে ভালোবাসো, দশ জনকে নয় “”


ভালবাসার মানুষ যতোই দূরে থাকুকনা কেনো, কখনো মনে হবে না যে সে দূরে আছে, যদি সে অনুভবে মিশে থাকে ।
ভালবাসা মানে আবেগের পাগলামি,,ভালবাসা মানে কিছুটা দুষ্টামি ।ভালবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,,ভালবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা ।


ভালোবাসা এক অদ্ভুত অনুভূতি__ যখন ছেলেটি বুঝে, তখন মেয়েটি বুঝে না__ যখন মেয়েটি বুঝে তখন ছেলেটি বুঝে না__ আর যখন উভয়ই বুঝে তখন দুনিয়া বোঝে না ।


প্রেম এক সুখ পাখি! পুষতে হয় বুকের খাঁচায় । সেই প্রেম পৃথিবীতে কাউকে হাসায় আবার কাউকে কাদায় ।


যদি ভালোবাসা বিশেষ কিছুর উপর নির্ভর করে গড়ে ওঠে, তাহলে সেই বিশেষ কিছু হারিয়ে গেলে ভালোবাসাও হারিয়ে যায়!! কিন্তু যে ভালবাসা কোন কিছুর উপরই নির্ভর করেনা, সেটাই চির জীবনের জন্য থেকে যায়, এটাকেই হয়তো বলে “স্বার্থহীন ভালবাসা”


 

Facebook Comments
Share Is Care:
a a
Updated: November 14, 2017 — 11:56 am
Bangla love sms © 2017 Bangla Love Sms