৯ টি এন্ড্রয়েড মোবাইল হ্যাকিং সফটওয়্যার APK

1. AndroRAT
2. Hackode
3. zANTI
4. FaceNiff
5. Shark for Root
6. Droidsheep
7. USB Cleaver
8. DroidBox
9. Nmap

শুরুতে কিছু কথা যা না বললেই না :

এই পোস্ট টি শুধুমাত্র বৈধ কাজে ইউজ করার জন্য শিক্ষণীয় হিসাবে করা। ইসলামিক ভাবে কোন হারাম কাজে বা আরেক জনের হক নষ্ট করতে আপনাকে হেল্প করতে না।
অনেক সাইট আছে অনেক শয়তান আছে যারা ইসলামের বিরুদ্ধে কাজ করে তাদের থামাতে কিংবা কিছুটা হলেও ওদের শয়তানি ধীর করে দিতে আপনি কাজ করুন। প্রেমিকার উপর গোয়েন্দাগিরি কিংবা আরেক জনের তথ্য নিয়ে ছবি নিয়ে Blackmail করতে না। এগুলো সস্তা কাজ । কোন দক্ষতা অর্জন করতে পারলে সেটাকে পজিটিভ কাজে ব্যবহার করুন।
কোন অবৈধ , হারাম ,জুলুম কাজে এই পোস্ট এর তথ্য ইউজ করলে তার দায় থেকে লেখক, ব্লগ, এডমিন সম্পূর্ণ দায় মুক্ত।

AndroRAT
AndroRAT এর অর্থ Android এবং RAT (Radio Access Tool)। এই ফ্রি হ্যাকিংয়ের এপটি একটি ক্লায়েন্ট / সার্ভার অ্যাপ্লিকেশন হিসাবে চালু করা হয়েছিল। অ্যাপটির লক্ষ্য আপনাকে অন্য আরেক জনের ফোনের এক্সেস দেওয়া। অর্থাৎ আপনি আপনার মোবাইল দিয়েই অন্য জনের মোবাইল এর নিয়ন্ত্রন করতে পারবেন।

লাল গোলাপ ফুল

এই দরকারী অ্যান্ড্রয়েড হ্যাকিং অ্যাপের অন্যতম ক্ষমতা হলো এটি আপনাকে
কল লগ,
এস এম এস এবং
লোকেশন এর মতো তথ্য সংগ্রহ করে দিতে সক্ষম।
ফোন কল করা,
ক্যামেরা থেকে ছবি তোলা,
ডিফল্ট ব্রাউজারে ইউআরএল খুলতে পারবেন।

Read More  টেলিটক নাম্বার চেক করার উপায়

Hackode
আমাদের শীর্ষস্থানীয় হ্যাকিং অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলির তালিকায় দ্বিতীয় হলো Hackode
এপ। এটি এমন একটি অ্যাপ্লিকেশন যা মূলত এথিক্যাল হ্যাকার, আইটি বিশেষজ্ঞদের জন্য । অ্যাপ্লিকেশনটিতে আপনি পাবেন রিকনোনাসেন্স ও স্ক্যানিং সুবিধা।

এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে, আপনি গুগল হ্যাকিং, এসকিউএল ইনজেকশন, মাইএসকিউএল সার্ভার, হুইস, স্ক্যানিং, ডিএনএস লিকআপ, আইপি, এমএক্স রেকর্ডস, এক্সপ্লয়েটস।
এটি নিউবিদের শুরু করার জন্য একটি দুর্দান্ত অ্যান্ড্রয়েড হ্যাকিং অ্যাপ ।

zANTI
zANTI জিম্পেরিয়ামের একটি অ্যান্ড্রয়েড হ্যাকিং স্যুট।
অ্যাপের বিভিন্ন মডিউলগুলি হ’ল নেটওয়ার্ক ম্যাপিং, পোর্ট আবিষ্কার, স্নিফিং, ইত্যাদি

FaceNiff
ফেসনিফ wi-fi এর ট্রাফিক স্নিফিং করে আপনার কুকি চুরি করে এবং সেই কুকি দিয়ে আপনার ফেসবুক টুইটার আইডির এক্সেস নিতে পারে।

যারা নতুন তাদের বুঝার জন্য বলি আমাদের ডিভাইস থেকে ট্রাফিক রাউটার হয়ে ISP হয়ে আমাদের কাংখিত সাইটের সারভারে যায়। এখন কেউ যদি মাঝ খানে বসে সেই ট্রাফিক এনালাইসি করে আমাদের সেশনের কুকি চুরি করতে পারে তাহলে সে সেই কুকি নিয়ে আমাদের সাইটের সার্ভারে যায়। সার্ভার মনে করে এটা আমিই ….যেহেতু আমার কুকি নিয়ে গেছে ! তো তখন সাইটের সার্ভার আমার একাউন্ট এর এক্সেস তাকে দিয়ে দেয়।

Read More  Realme X2 Price in Bangladesh

Shark for Root
শুধু মাত্র রুট করা ফোনের জন্য এই এপ। এর মাধ্যমে ট্রাফিক এনালাইসিস করতে পারবেন। Wi-Fi, 3G, and FroYo tethered ট্রাফিক এর জন্য।

Droidsheep
আপনি যেহেতু বাংলাদেশ থেকে হ্যাকিং সম্পর্কে জানতে চাচ্ছেন সেহেতু এটা ৯০% মোটামোটি শিউর আপনার প্রথম টার্গেট ফেসবুক এর মত সোশ্যাল মিডিয়া হ্যাক করা। তাই না?

এই এপ টি আপনার কাজে লাগতে পারে!
Wi fi নেটওয়ার্ক এর ট্রাফিক এনালাইসিস করা আর সেশন চুরি করা এর কাজ!
অ্যাপ্লিকেশনটিতে একটি নেটওয়ার্কের মাধ্যমে ওয়েব সেশন প্রোফাইল হাইজ্যাক করার ক্ষমতা রয়েছে।

এটি রাউটার হিসাবে কাজ করে যা সমস্ত Wi-Fi নেটওয়ার্ক ট্র্যাফিক যাচাই করে এক্টিভ সেশনের প্রোফাইলগুলি চুরি করে।

যারা জানেন না বা বুঝতে পারছেন না তাদের জন্য বলি আমরা যখন কোন সাইট ইউজ করি তখন ব্রাউজারে একটি সেশন তৈরি হয় । আপনার লগিন করা সেই সেশন যদি কেও পায় তাহলে সে বিভিন্ন টুল ইউজ করে মেল বা পাসওয়ার্ড ছাড়ায় আপনার আইডি তে প্রবেশ করতে পারবে কেননা আপনার লগিন করা সেশন দিয়ে সে ইউজ করছে।
আর ড্রয়েডশিপ এপ টি এটাই করে।

USB Cleaver
এটা একটু রিস্কি । কারন আপনাকে আপনার টার্গেট এর ফিজিক্যাল টুল এর এক্সেস পেতে হবে এই এপ ইউজ করতে। আসলে আপনার পিসিতে এটি সেট করে আপনার পিসির এক্সেস নিতে USB cleaver ইউজ করা হয়।

Read More  Huge changes to the Gmail app

DroidBox
DroidBox একটু বেশিই সিরিয়াস লেভেলের এপ। এটির মাধ্যমে আপনি ফোন কল, এস এম এস সহ বিভিন্ন কিছু লিক করতে পারবেন। ট্রাফিক এনালাইসিস করা ও Hash নিয়েও এটি কাজ করে। আপনি দক্ষ হলে পারতে পারেন। আমি পারিনা!!

এই শীর্ষে অ্যান্ড্রয়েড হ্যাকিং অ্যাপ্লিকেশন আপনাকে একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন প্যাকেজের আচরণের কল্পনা করার ক্ষমতাও দেয়।

Nmap
হ্যাকিং টুলের মধ্যে সর্বাধিক জনপ্রিয় একটি নেটওয়ার্ক স্ক্যানিং অ্যাপ্লিকেশন হলো এই Nmap এপ। পিসির পাশাপাশি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমেও ব্যবহার করা যেতে পারে।

About the Author:

Habibur Rahman is an expert writer about Bangla poems, romantic stories, captions, status and quotes. He is writing about all romantic and motivational quotes, poems, captions, and status messages from the past 12 years. He has completed honors and master's degrees in literature from Dhaka University.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *