আজকে আমার মন ভালো নেই

আজকে আমার মন ভালো নেই এর আসল ঘটনা জানতে চান ? তাহলে নিচের লিখাটি একবার পড়ুন । বর্তমান সময়ের আলোচিত কথা এটি ।
আজকে আমার মন ভালো নেই

সম্প্রতি বাংলাদেশের একটি ট্রেন্ডিং কথা হলো ” আজকে আমার মন ভালো নেই ” । আজ আমরা জানবো এই কথা টি কে কোথায় এবং কেন বলেছেন । চট্রগ্রাম এর একটি স্থানীয় ভাষায় ইউটিউব চ্যানেলে কেউ একজন দুইজন মানুষের মোবাইলে এর ধারন করা কথোপকথন রেকর্ড করেছেন । সেই রেকর্ড টি তাঁরা এডিট করে, তাদের ইউটিউড চ্যানেলে আপলোড করেন । সেখানে যে দুই জন ব্যাক্তি কথা বলছেন, তাঁরা হলে একজন আরেকজনের পরিচিত বড় ভাই আর ছোট ভাই ।

ভিডিও টিতে দেখা যায়, দুজন কথা বলছেন খুব ভালো করে । ছোট ভাই মজা করছেন বড় ভাইয়ের সাথে । কিন্তু বড় ভাই সে মজা টা বুঝতে পারছেন না । ছোট ভাই প্রথমে মজা করে বলেন, ভাই ” আজকে আমার মন ভালো নেই ” তখন বড় ভাই বলছে মন ভালো করার জন্য কি করা লাগবে । অনেক কিছু বলার পর ছোট ভাই বার বার একই কথা বলছে যে, “আজকে আমার মন ভালো নেই”। এতে করে বড় ভাই খুব মেজাজ গরম করে ফেলে । তখন সে বিভিন্ন খারাফ ভাষা ব্যাবহার করে । তবে খুব খারাফ তা নয় । মোটামুটি মজা করার মত খারাফ ভাষা ।

Read More  সবচাইতে দ্রুত কার্যকর ইনসুলিন

এই ছোট ভিডিও টা সবার কাছে এতই মজার ছিলো যে, যে শুনেছে, সেই এই ভিডিও টি শেয়ার করেছে । আর এত বেশী শেয়ার করার কারনে । সবাই এই কথা টা নিয়ে মজা করে । আমরা এখনো জানি না, এই দুই জন কে ? তবে আশা করছি, কয়েক দিনের মধ্যেই আমাদের সাংবাদিক ভাইয়েরা তাদের কে বের করে আবারও ভাইরাল হবেন । এটা এখন আমাদের দেশের সাংবাদিক ভাইদের কাজ । তাঁরা যে কোন কিছুকেই ভাইরাল করে দিতে পারেন । যাহোক তাহলে আজ এই পর্যন্ত ।

Leave a Reply

Your email address will not be published.

x