বিবাহ বার্ষিকী স্ট্যাটাস বাংলা

বিবাহ বার্ষিকী স্ট্যাটাস বাংলা : প্রিয় বন্ধু বা প্রিয় কোন মানুষের বিয়েতে যদিও আমরা যেতে পারি না সব সময় । তবে ইন্টারনেটের এই যুগে ফেসবুক বা হোয়টসএপে শুভেচ্ছা যানিয়ে দেয়া যায় অনেক সহজে । যদি হাতে কাজ বেশী থাকে, নিজ থেকে কিছু লিখে দেয়ার সময় না থাকে, তাহলে আমাদের এখান থেকে জানিয়ে দিতে পারেন বিবাহ বার্ষিকী শুভেচ্ছা ।বিবাহ বার্ষিকী স্ট্যাটাস বাংলা

বিবাহ বার্ষিকী স্ট্যাটাস বাংলা :

১. বসন্তের কোন এক সময় এই দিনেই তোমার সাথে দেখা হয়েছিল। ‌ একি ডোরে বাধা পড়েছিলাম দুজন। স্মরণীয় হয়ে থাকুক এই দিনটা। শুভ বিবাহ বার্ষিকী।

২. দুটি আলাদা সত্তা নয়। ‌ বরং একে অন্যের পরিপূরক হয়ে আষ্ঠেপৃষ্ঠে জড়িয়ে বাঁচতে চাই। আজকের বিবাহ বার্ষিকীতে এই কামনাই রইল। ‌

৩. শুধুমাত্র কয়েকবছর নয়। বরং হাজারো মুহূর্ত তোমাকে জড়িয়ে, স্বপ্ন দেখেই কাটিয়ে দিতে চাই। বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা। ‌

৪. যেমন ভাবে তুমি আমি এই অল্প কিছুটা সময় একসাথে কাটিয়েছি। তেমনি করে চিরটা কাল সমস্ত সমস্যার সমাধান করে একসাথে এগিয়ে চলতে চাই। শুভ বিবাহ বার্ষিকী।

৫. শুভাকাঙ্ক্ষী হিসেবে এটুকুই বলবো যে, তোমরা সবসময় এভাবেই একে অন্যের সংস্পর্শে থেকো। আর চারপাশে আনন্দ বিলিয়ে দিও। বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।

৬. পৃথক হৃদয় হলেও আমরা যেন এক আকাশের তারা। ‌ যেন একই সমান্তরাল পথে হেটে চলেছি। আগামীতে ও যেন একসাথে থাকতে পারি। এই কামনায় বিবাহ বার্ষিকী শুভেচ্ছা। ‌

৭. তোমাদের দাম্পত্য জীবন আরো সুন্দর হয়ে উঠুক। তোমাদের খুশির অরণ্যে যেন সর্বদা বসন্ত বিরাজ করে। এই শুভেচ্ছা রইল।

৮. তুমি যেমন তেমন করে আমার সঙ্গে থাকো, খুশি থাকো। আজকের এই বিবাহবার্ষিকীর বছরের মতই যেন আমাদের আগামী সময়গুলো প্রাণবন্ত হয়ে ওঠে।

৯. সময় ঘুরে, বছর গড়িয়ে কিভাবে যেন আমরা একসাথে এতটা সুন্দরভাবে জীবনের একটা অংশ পার করে এলাম। আর এভাবেই যেন দুজন একসাথে থাকতে পারি। বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।

১০. অজানা অচেনা দুটি মানুষ, পরিচয় থেকে পরিণয়ের মধ্যে দিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলাম। আরো একটি বছর অতিক্রম করে সুন্দর আগামীর অপেক্ষায়। বিবাহ বার্ষিকী শুভ হোক।

১১. ঝগড়া হোক, মান অভিমানের পালা শেষ হোক। অভিযোগ, অনুরোধ সবটা মিলিয়ে আমি আগামী সমস্ত সময়টা তোমার পাশে থাকতে চাই। আর তুমি ও থেকো। শুভ বিবাহ বার্ষিকী।

১২. তোমায় দেখা প্রথম মুহূর্তটা আমি কখনোই ভুলবো না। যে সময়টাতে আমরা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলাম। তখন কতটা অচেনা আর এখন কতটা আপন। এভাবেই পাশে থেকো। শুভ বিবাহ বার্ষিকী।

১৩. আমাদের এই দাম্পত্য জীবনে দুজনের একে অপরের প্রতি ভালবাসার উর্ধ্বগতি এভাবেই যেন ক্রমশ বাড়তে থাকে। শত মায়া আর গভীর আবেগ এই ছোট্ট ঘরে হাজারো জোনাকির মতো ভালোবাসা ছড়িয়ে দিক। শুভ বিবাহ বার্ষিক ডিয়ার অর্ধাঙ্গিনী।

Leave a Reply

Your email address will not be published.

x