Bkash offer

এখানে নতুন নতুন Bkash offer যোগ করা হয় । তাই সবার আগে সব চেয়ে ভালো Bkash offer পেতে এই পেইজ টি বুকমার্ক অথবা ফেসবুকে শেয়ার করে রাখুন । এখানে আমরা নিয়মিত নতুন নতুন অফার গুলো যোগ করে থাকি । তাই এখানে সব সময় ভালো ভালো অফার পাবেন ।Bkash offer

Dhamaka Shopping:

* Offer duration: May 29, 2021 to July 20, 2021.
 
* Customers will get 20% discount if they do online payment for purchases from dhamakashopping.com website.
 
* Customers can take offer by doing online payment.
 
* All decisions about discounts will made by the merchant.
 
* Limit: You will get maximum discount of tk 2,000 per transaction

Bkash offer 2021

এখানে আমরা সব ধরণের সিম ও মোবাইল এর সাথে বিকাশ এর সকল অফার গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি । যাতে করে কোন একটি অফার কিভাবে পেতে হয়, তা নিয়ে কোন সমস্যায় পড়তে না হয় । বিশেষ করে গ্রামিনফোন, রবি, এয়ারটেল, বাংলালিংক ও টেলিটক এর ইন্টারনেট , এসএমএস ও মিনিট অফার গুলো এখানে আপনারা দেখতে পাবেন । এবং অফার গুলো সম্পর্কিত যাবতীয় তথ্য গুলোও থাকবে সাথে । নতুন অফার গুলো সবার উপরে থাকবে ।

Bkash referral offer :

Bkash app এ অন্যকে রেফার করলে পাচ্ছেন দারুণ অফার । বিকাশ এপ এর আপনার রেফেরেল লিংক এর মাধ্যমে যদি অন্য কেউ এপ ডাউনলোড করে এবং লেনদেন করে, তাহলে আপনি পাবেন ১০০ টাকা বোনাস । এটা যত জন কে ইচ্ছে রেফার করতে পারবেন ।

অফারের সময়সীমা হচ্ছে ৩০ শে জুন ২০২১ পর্যন্ত ।

* আপনার রেফেরাল লিংক দিয়ে নতুন কেউ কিকাশের এপ ডাউনলোড করার পর লেনদেন করলেই আপনি পাবেন ১০০ টাকা বোনাস ।
* নতুন কাউকে আপনার রেফারেল করতে হলে, আপনার Bkash app এর Menu তে গিয়ে তারপর Refer bKash App এর মাধ্যমে আপনি ফেসবুক, সোশ্যাল শেয়ার অথবা এসএমএস এর মাধ্যমে আপনার রেফেরাল লিংক শেয়ার করতে পারবেন ।
* প্রতি টি সফল রেফারেল এর জন্য আপনি পাবেন ১০০ টাকা বোনাস ।

১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক:

এখন থেকে ঘরে থেকেই বিকাশ অ্যাপ দিয়ে আপনার ভিসা ক্রেডিট কার্ডের বিল দিতে পারবেন । যেকোন সময়ে পে করতে পারবেন । বাংলাদেশের যেকোন তফসিলি ব্যাংক এর ভিসা ক্রেডিট কার্ড এর বিল এখন আপনার হাতের কাছের বিকাশ অ্যাপ থেকেই পরিশোধ করা যাবে ।

* একজন বিকাশ গ্রাহক প্রথম বারের মত তার ভিসা ক্রেডিট কার্ডের বিল বিকাশ এর মাধ্যমে পরিশোধ করলেই পাবেন ১% ক্যাশব্যাক । এটা সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত পাবেন ।
* এই অফার টি অফার চলাকালীন সময়ে একজন গ্রাহক শুধুমাত্র একবারই পাবেন ।
* অফার টি শুধুমাত্র তাদের জন্য প্রযোজ্য, যেসব গ্রাহক ৩১ মে ২০২১ এর পূর্বে কখনো ভিসা ক্রেডিট কার্ডের বিল বিকাশ করেন নি ।

 

x