ইমোশনাল ক্যাপশন বাংলা

ইমোশনাল ক্যাপশন বাংলা নিয়ে আমাদের আজকের পোস্ট । আমরা অনেক সময় খুব ইমোশনাল থাকি । আর ওই সময় আমাদের ফেসবুকে চাই এমন কিছু ক্যাপশন দিতে । আবার ফেসবুকে ছবি দেয়ার সময় অনেক সময় ইমোশনাল ক্যাপশন দেয়ার প্রয়োজন হয় । তাই আপনাদের জন্য নিয়ে এলাম এই সুন্দর সুন্দর ক্যাপশন গুলো ।

ইমোশনাল ক্যাপশন বাংলা :

১. খুব স্পেশাল কারো জন্য মানুষ তার সমস্ত আয়োজন নিয়ে অপেক্ষায় থাকে। কিন্তু অসময়ে ভুল মানুষকে পেলে সেই সমস্ত আয়োজন বৃথা হয়ে যায়।

২. কত বৃষ্টিতে ভিজেছি, কত চোঁখের জল লুকিয়েছি। তুমি দেখনি, বোঝো নি।

৩. যতবার দুহাত মেলে ভালোবাসা বিলিয়েছি, ততোবারই সাজানো-গোছানো অবহেলা ফেরত পেয়েছি। সবার কাছে অমূল্য হওয়ার চেয়ে কোন একজনের কাছে দুর্মূল্য হওয়া সৌভাগ্যের।

৪. স্বপ্ন ভেঙে যাওয়ার প্রতিটা মুহূর্তে মানুষ একেক সমুদ্র দুঃখ ধারন করে। তাই মানুষের হৃদয় প্রশান্ত মহাসাগরের মত। যতটা গম্ভীর ততটাই গভীর।

৫. যাকে ভুলে ফিরি বারবার, তবু তাহারেই পড়ে মনে….
স্বপ্ন তাহার সাজায়ে প্রদীপ, ঝুম কুয়াশার বনে।

৬. তুমি রক্ত জবা খুব পছন্দ করতে। আজ তোমার কবরের পাশেও এক প্রকাণ্ড রক্ত জবা গাছ। ফুলের ছায়ায় নিবিড় হয়ে থেকো।ইমোশনাল ক্যাপশন

৭. আমি সেদিন ও দুহাত উজাড় করে এসেছিলাম, আর তুমি সেদিন ও আমায় দিয়েছিলে অবহেলা। আজ রিক্তহস্ত আমি। আর আজ তুমি শূন্য ঝুলি পূর্ণ করে নিতে এসেছ।

৮. কতোটা আঁধার হলে কান্না লুকানো যায়? কতোটা ভালোবাসলে তার বিনিময়ে ভালোবাসা পাওয়া যায়? এ জীবনে ভালোবাসার বিনিময়ে বুঝি আর ভালোবাসা পাওয়া হলো না।

৯. যে আমার নীরবতা বুঝলো না, সে আমার শব্দ সম্ভার বুঝবে কি করে।

১০. এতোকাল একা পথ পাড়ি দেবার পর সবাই শুধু আমার শূন্য পা জোড়া দেখলো। কেউ আমার রক্তিম পা দুটি দেখলো না।

১১. কারো অবহেলা করুনা মানুষের হৃদয়কে এমনভাবে রক্তাক্ত করে, যেমনভাবে তীক্ষ্ণ ছুড়ি কোনো কিছুকে চিঁড়ে দেয়।

১২. আসলে তোমার প্রতি এতো টা প্রত্যাশা রাখা টা আমার ব্যর্থতা। আমি বুঝি নি, পরম পূজনীয় প্রতিমা ও নিথর। সে নিতে জানে, শুধু বিনিময়ে প্রতিদান দিতে জানে না।

১৩. প্রতিদিন কোনো না কোনো হৃদয় অগ্নি দহনে পোড়ে। এতো সমাধির শেষ কোথায়?

১৪. পাথরের পৃথিবীতে এ হৃদয় কাঁচ সমতুল্য। যা একবার ভাঙলে আর জোড়া লাগে না। তাই দিনশেষে নিজের হৃদয়ের পরিচর্যা করাটা অতীব জরুরি।

১৫. আসলে আজকে আমি আর দুর্বল নই, আশেপাশের মানুষের অভিনয় দেখতে দেখতে আমি প্রচন্ড ক্লান্ত। আঁধার যেখানে দুহাত মেলে ধরে, ছায়াটা ও সেখানে মুখ লুকিয়ে রাখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *