গ্যাস্ট্রিক আলসারের ঔষধ

গ্যাস্ট্রিক আলসারের ঔষধ নিয়ে কিছু গুরুত্বপূর্ণ আলোচনা করছি, আশা করি অনেক উপকারে আসবে আপনার । গ্যাস্ট্রিক এমন এক সমস্যা, যার কারনে আমাদের জীবন হয়ে উঠে বিষাদময় । কোন কিছু খেলেই বুক জালাপোড়া শুরু হয়ে যায়, যা সয্য করা অনেক কষ্টকর । তাই এখানে কিছু টিপস দিয়েছি, যা আপনাকে এই যন্ত্রণাদায়ক অবস্থা থেকে স্থায়ী মুক্তি দেবে । নিচে একটি ঔষধ নিয়ে আলোচনা করেছি, যেটি ঠিক মত খেতে পারলে এই সমস্যা থেকে মুক্তি সম্ভব । চলুন দেখা যাক সেই ঔষধ টি সম্পর্কে ।

গ্যাস্ট্রিক আলসারের ঔষধ

গ্যাস্ট্রিক আলসারের ঔষধ

প্রথমেই বলে রাখি এই হারবাল ঔষধ টির কোন পার্শ প্রতিক্রিয়া নেই । সম্পূর্ণ পাক্রিতিক ভাবে এটা তৈরি করা হয়েছে । এটি হচ্ছে জেনুয়িন কোম্পানির একটি অন্যতম প্রোডাক্ট । এটা সম্পর্কে বেশী কিছু বলার দরকার নেই । শুধু একটা কথাই বলি । আমি নিজে এই ঔষধ টি খেয়েছি এবং খেয়ে যাচ্ছি ।

আপনার যদি খুব বেশী গ্যাস্ট্রিক থাকে তাহলে এটা খেয়ে দেখতে পারেন । ১০০% গ্যারান্টি দিয়ে বলতে পারি আপনার গ্যাস্ট্রিক একেবারেই কমে যাবে । ঔষধ টি সম্পর্কে আমার নিজের অভিজ্ঞতা বলছি ।

Read More >>  What do you eat to prevent corona ?

আমার ছোট বেলা থেকেই গ্যাস্ট্রিক সমস্যা ছিলো । আমি নিওসেপ্টিন খেতাম ছোট বেলা থেকেই । আমার বয়স ছিলো তখন মাত্র ১৪ বছর । বুক জলা শুরু হলেই অনেক খারাফ লাগতো । আর আমি বাইরের খাবার বেশী পছন্দ করতাম । তাই ভাজাপোড়া খাবার বেশী খাওয়া হতো ।

ঔষধ টি খাবার নিয়মঃ

এগুলো এক বক্সে ১০ টা পেকেট থাকে । প্রথম ৫ দিয়ে ৫ পেকেট খেতে হবে । ২ পেকেট খেলেই বুজতে পারবেন কেমন উপকার । তারপরের ৫ পেকেট ১০ দিনে খাবেন । মানে ১ দিন পর পর ।

যেভাবে তৈরি করবেনঃ এক গ্লাস হালকা গরম পানিতে পেকেটের সব গুড়া গুলো মিক্স করে ফেলবেন । তারপর ভালো ভাবে মিক্স করার পর ৫ মিনিট পর সেই গোলা পানি গুলো খেয়ে ফেলবেন ।

কখন খাবেনঃ সকালে খালি পেটে খেতে পারেন অথবা রাতে খাবার ১ ঘন্টা পরে খাবেন ।

এটার আরো কিছু উপকারিতা আছে । যা আপনাই ঔষধ এর সাথে কাগজে দেখতে পাবেন  ।

এটি নিতে চাইলে যোগাযোগ করুন এই নাম্বারেঃ 01673-732070

Leave a Comment