জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই, ছোট অথবা বড় ভাইয়ের জন্মদিন উপলক্ষে কিছু মেসেজ এখানে দেয়া হলো । আমাদের সবার উচিৎ আমাদের ভাইদের সাথে সুসম্পর্ক বজায় রাখা । আর তাই আমরা এখানে ভাইদের কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে অনেক গুলো সুন্দর সুন্দর স্ট্যাটাস বা মেসেজ দিয়েছি ।

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই :

১. ভাইয়া আমরা মারামারি-কাটাকাটি ফাটাফাটি যাই করি না কেন, আজকে তোমার জন্মদিন। তাই জন্মদিনে তোমাকে ফাটাফাটি একটা শুভেচ্ছা।

২. বাবার পরও যে মানুষটার প্রতি আরো বেশি, আস্থা রাখি সেটা হচ্ছে তুমি ভাইয়া। শুভ হোক তোমার প্রতিটি দিন। শুভ জন্মদিন।

৩. দুষ্টুমিতে ভরপুর হয়ে উঠুক তোমার জীবন এর প্রতিবেদন ভাইয়া। শুভ জন্মদিন। অনেক অনেক শুভকামনা।

৪. প্রিয় ভাইয়া, বাবার কাঁধের পর তোমার হাত ধরে চলা প্রতিটি দিন ছিল আমার জন্য সৌভাগ্যের। তাই তোমার জীবনের প্রতিটি পথ চলা হোক সহজ। তোমার জন্মদিনে এই কামনা রইল।

৫. আজকে তোমার জন্মদিনে আমি তোমার মত একজন মানুষকে ভাই হিসেবে পেয়েছি। সারা জীবন তোমার পাশে থাকতে চাই। জন্মদিনে অনেক শুভেচ্ছা।

Read More  সূর্যাস্ত নিয়ে উক্তি ক্যাপশন

৬. ভাইয়া তোমাকে নিয়ে আমি অনেক গর্ব বোধ করি। সব সময় সঠিক শক্তিশালী এবং সামর্থ্যবান থাকো। এই কামনায় জন্মদিন শুভ হোক।জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই

৭. তোমার আমার সম্পর্কটা বেশিরভাগই খুনসুটি এবং দুষ্টামির। তবে শেষ পর্যন্ত বন্ধুত্বের। তাই বন্ধু হিসেবে তোমায় আজকে জানাই শুভ জন্মদিন ভাইয়া।

শুভ জন্মদিন ভাই মেসেজ :

৮. পৃথিবীতে সম্পর্কগুলো কখনো পুরনো হয়ে যায় না। সম্পর্কগুলোর কখনো বয়স বাড়ে না। তাই ভাইয়া তোমার জীবনে প্রত্যেকটা সম্পর্কই আরো পুরনো এবং মজবুত হয়ে উঠুক। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল।

৯. ভাইয়া তুমি আমার শক্তির উৎস, ভরসা স্থান, উত্তম পরামর্শদাতা। তাই তোমায় জানাই শুভ জন্মদিন।

১০. সৃষ্টিকর্তার পক্ষ থেকে অন্যতম উপহার হচ্ছে ভাই পাওয়া। তোমার মত একজনকে ভাই হিসেবে পেয়ে সত্যিই আমি ধন্য। বছরের প্রতিটা দিন হোক। শুভ জন্মদিন।

১১. ভাইয়া তুমি আমাকে দুঃখে হাসাও, দুঃসময়ে ভরসা দাও। তাই আজ তোমার জন্মদিনে তোমার জন্য একই কামনা রইল। তোমার দুঃখগুলো হাসিতে পরিণত হোক। সমন্ত সময় যেন আমরা ভরসা দিতে পারি। শুভ জন্মদিন।

১২. ভাইয়া তোমার উপস্থিতি যেভাবে আমার জীবনকে বর্ণময় এবং বৈচিত্র্যময় করে তুলেছে। তোমার জীবনে অধিক সেভাবে সুখ ও সমৃদ্ধিতে ভরে উঠুক। বাসায় তোমায় জানাই জন্মদিনের শুভেচ্ছা।

Read More  বসন্তের এসএমএস Bosonter sms

১৩. শুভ জন্মদিন ভাইয়া। ধন্যবাদ আমার পিছনে লাগার জন্য, আমাকে বিরক্ত করার জন্য। সর্বোপরি আমার পাশে থাকার জন্য। তোমার মত ভাই পেয়ে আমি সত্যিই খুব খুশি। ভাইয়া তোমাকে সত্যিই ভালোবাসি।

Leave a Reply

Your email address will not be published.

x