কেরালার লটারির ফলাফল আজ

কেরালা রাজ্য লটারি বিভাগের অধিদপ্তর সামার বাম্পার সাপ্তাহিক লটারি বিজয়ীদের তালিকা আজ প্রকাশ করেছে। অধিদফতর শুক্রবার বিকাল ৩ টায় অফিসিয়াল ওয়েব পোর্টালে কেরল সাপ্তাহিক লটারি ড্র তালিকা আপলোড করবে। শুক্রবার লটারির টিকিট কিনেছেন এমন প্রার্থীরা আজ তাদের কেরালার লটারি পরীক্ষা করতে পারবেন।

আজ লাইভ কেরালার লটারির ফলাফল

সমস্ত প্রার্থীকে অবহিত করা হয় যে কেরালার লটারিগুলি প্রতিদিন বিকাল ৩ টা থেকে ফলাফলটি সরাসরি ঘোষণা করত এবং অফিসিয়াল গ্রীষ্মকালীন বাম্পার ফলাফলের পিডিএফ অফিসিয়াল ওয়েব সাইটে বিকেল ৩ টা ৪৫ মিনিটে পাওয়া যাবে। এখানে আমরা লাইভ কেরল লটারি ফলাফল সরবরাহ করা হয়। তাই সমস্ত প্রার্থীকে কিছুটা ধৈর্য ধরে রাখার এবং কয়েক ঘন্টা অপেক্ষা করার জন্য অনুরোধ করা হয়েছে, এবং প্রার্থীরা নিয়মিতভাবে আজকের কেরালার লটারি গ্রীষ্মের বাম্পার লটারি ফলাফল বিজয়ের তালিকার জন্য এই ওয়েবপৃষ্ঠাটি দেখুন। অংশগ্রহনকারী প্রার্থীরা লটারির ফলাফল সম্পর্কে তাদের লাইভ স্ট্যাটাস পরীক্ষা করতে পারেন।
www.keralalottery.com ফলাফল আজ কেরালার রাজ্য লটারি অধিদপ্তর, কেরালা সরকার সাপ্তাহিক লটারি ব্যবস্থা পরিচালনা করেছে। কেরল রাজ্যের বেকারি জংশন তিরুবনন্তপুরমের নিকটে গোর্কী ভবনে গ্রীষ্মের বাম্পার টিকিটের অঙ্কন অনুষ্ঠিত হয়েছে। গ্রীষ্মের বাম্পার লটারির ফলাফল আজ 2:55 pm থেকে সরাসরি শুরু করা হবে, লটারি ক্রেতারা বিজয়ী সতর্কতা পেতে আপনার টিকিটটি নিবন্ধন করতে পারবেন। আমাদের দল লটারির বিশদ সম্পর্কিত এই পৃষ্ঠাটি সজ্জিত করেছে, যেমন আপনি / লটারির অর্থ দাবি করার উপায়, 1/2/3/4/5/6/6/7/7/8 তম পুরস্কারের তালিকা, কেরল সামার বাম্পার ফলাফল আজকের ঘোষণার তারিখ এবং সময়। আজ লটারি কেরালার ফলাফল শীর্ষ টিকিট সংখ্যার জন্য উপলব্ধ এবং লটারিতে আটটি পুরষ্কার রয়েছে। https://keralalotteryresultstodays.in

কেরালার লটারির সাপ্তাহিক সময়সূচীর বিশদ:

DayDraw Name1st Prize
MondayWin-Win65, 00,000/
TuesdayDhanasree70, 00,000/-
WednesdayAkshaya60, 00,000/-
ThursdayPity Plus70, 00,000/-
FridayBhagyanidhi / Nirmal60, 00,000/-
Saturdaypity10,000,000 /-
SundayPournami70, 00,000/-

সাপ্তাহিক লটারির ফলাফল 2020 তারিখ এবং সময়
কেরালা লটারি বিভাগ বিভাগ কেরালা সরকার সাধারণত প্রতি শুক্রবার সাপ্তাহিক লটারির জন্য ড্র করে থাকে। তো, টডি লটারির বর্তমান ক্রমিক নম্বর। বর্তমানে সকল পরীক্ষার্থী অনলাইনের মাধ্যমে লটারির ফলাফলের টিকিট নম্বর এবং স্নাতকের প্রথম, দ্বিতীয় ও দ্বিতীয় পুরষ্কার 3 থেকে 4 টা পর্যন্ত সন্ধান করছেন। এখানে ফলাফলের টেবিল ফর্মে সমস্ত পুরষ্কারের বিবরণ দেওয়া আছে।

Leave a Reply

Your email address will not be published.

x