Love story bengali

Are you searching for love story Bengali ? you are on the right place where are you will get many romantic and place love story Bengali. we have posted so many love story in Bengali in our other article. So here we are writing one more love story in Bengali for you. if you like our love story in Bengali then you can share this story on your Facebook or Twitter or WhatsApp. We always try to give you the fresh story. So we hope you will enjoy after reading this love story bengali. So let’s see what are waiting for you.

Love story bengali new:

ছেলেটি পছন্দ করে মেয়েটিকে । মেয়েটিও । প্রতিদিনই ক্লাসের চোখাচোখি হয় দুজনের । একে অপরের চোখের ভাষা পড়তে পারে দুজনে । তবুও কিছুটা ভয় অনেকখানি সংকোচ বোধ আরষ্ট করে রাখে সর্বদাই দু’জনকেই । একে অন্যের প্রতি গভীরতম মমতাবোধ গুলো গোপন থাকে মনে তে । কোনদিন কেউ ক্লাসে না এলে অন্যজনের দিন টাই নিরামিষ মনে হয় । আর এ জন্য ক্লাসে না আসার বাঁধাটিকে বকা দিতে থাকে ইচ্ছামত।

Read More >>  ভালোবাসার গল্প ( নিতির নিয়তি )

এভাবেই দিনগুলো কেটে যেতে থাকে ধূসর । জোসনা রাতের চাঁদটি ও ধীরে ধীরে আপন হতে থাকে দুজনের কাছেই । রোদ মাখা উজ্জ্বল বিকেল টিও কাটতে থাকে মেঘমাখা । ঝুম বৃষ্টির দুপুরগুলোতে নিজেদেরকে একলা আবিষ্কার করতে থাকে তারা । নির্ঘুম রাতের দীর্ঘ সময় টিতে ভাবনার বিষয় গুলো সীমাবদ্ধ হতে থাকে একে অন্যের মাঝে ক্রমান্বয়ে ।

সার্টিফিকেট অর্জনের গণ্ডি পেরোনোর শেষ দিন টিতেও চোখাচোখি হয় দুজনের । কিছুটা কাছাকাছি আসে ও তারা । সৌজন্যবোধ আলাপও মাঝে হয় কিছুক্ষণ । তারপর কিছুটা ভয়ও অনেকখানি সংকোচ বোধ টুকুকে আঁকড়ে ধরে একে অপরের কাছ থেকে বিদায় নেয় তারা । হতাশ হয় প্রকৃতি । হতাশ হয় মেঘ মুক্ত রোদমাখা আকাশ ।

মেয়েটি চুলের খোপা থেকে বেলি ফুলের মালা টি খুলে ছুড়ে ফেলে দেয় রাস্তায় কিছুটা বিরক্তি । কষ্ট করে শাড়ি পড়া টা নিজের কাছেই নিজেকে বেমানান লাগতে থাকে মেয়েটির । আর ছেলেটি ডানপাশের প্যান্টের পকেটে রাখা কিছু অগোছালো বাক্য দ্বারা তৈরি প্রেম পত্রটি পকেটে হাত ঢুকিয়ে বের করে পরক্ষণেই কি যেন ভেবে তা রেখে দেয় যথাস্থানে, সযত্নে ।

Read More >>  ভালোবাসার গল্প তোর জন্য লেখা

অতঃপর কোন এক বৃষ্টির দিনে মেয়েটিকে ছাতা মাথায় পিচঢালা রাস্তায় একাকি হাঁটতে দেখে ছেলেটি । সকল ভয় ও জড়তা কে বিসর্জন দিয়ে ছুটে যায় সে মেয়েটির কাছে । কাকভেজা হয়ে হাঁটু গেড়ে বসে সিনেমা স্টাইলে অদৃশ্য কদম ফুল বাড়িয়ে বলে আমার মহাকালের যাত্রী হবে ? মেয়েটি মুচকি হাসে । পবিত্র হাসিটাকে ভেজাতে পারে না বৃষ্টির ফোঁটা রা, হতাশ হয় তারা ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.