স্বামী স্ত্রীর ভালোবাসার গল্প

স্বামী স্ত্রীর ভালোবাসার গল্প বলবো আজ । আসলে এটা ভালোবাসা আর মজা দুইটাই আছে । মানে গল্পটা পড়ে মজা পাবেন ১০০% সিউর । এটা আমি একটা নিউজ সাইটে অনেক আগে পড়েছিলাম । আজ হটাত মনে পড়ে গেলো, তাই এখানেও শেয়ার করলাম ।

স্বামী স্ত্রীর ভালোবাসার গল্প :

স্ত্রী খুব অসুস্থা অবস্থায় আছে । এমন সময় স্বামী তার কাছে এলো । স্ত্রী তাকে জিজ্ঞেস করলো, ওগো তুমি তো আমাকে খুব ভালোবাসো, আমি মরে গেলে তুমি কয়দিন পর আবার বিয়ে করবা । স্বামী খুব চুপ হয়ে পরে বললো । যেদিন তোমার কবরের উপর থেকে পানি শুকিয়ে যাবে, সেদিন । স্ত্রী বললো, তুমি ঠিক বলছো তো ? স্বামী বললো, হাঁ আমি সত্যি করে বলছি । স্ত্রী বললো তাহলে তুমি আমাকে কথা দাও এর আগে বিয়ে করবা না । তখন স্বামী তার হাত ধরে কথা দিলো, যে স্ত্রীর কবর শুকিয়ে না যাওয়া পর্যন্ত সে বিয়ে করবে না ।

Read More >>  Valobashar golpo bangla

তারপর, অনেক দিন অসুস্থ থাকার পর স্ত্রী মারা গেলো । স্বামী অনেক কান্নাকাটি করে তাকে বিদায় দিলো । ঠিক ঠাক মত কবর ও দিয়ে আসলো । তারপর ৩-৪ দিন পর স্ত্রীর কবরে গেলো, এটা দেখতে যে তার কবর শুকিয়ে গেছে কিনা ! কিন্তু সে দেখলো কবর এখনো শুকায় নি । সে মনে করলো আরো কিছুদিন অপেক্ষা করি, তারপর যাই । তাই সে আবার ৭-৮ দিন পর আবার গেলো, সে তাও দেখলো, কবর এখনো শুকায় নি ।

সে অনেক টা আশ্চর্য হয়ে, এটা দেখার চেষ্টা করলো, যে কবর কেন শুকায় না ? সে অনেক সময় ধরে কবর পাহারা দিতে লাগলো । তারপর সকাল বেলা হটাত করে দেখলো, তার শালা একটা বালতি তে করে এক বালতি পানি এনে কবরে ভিজিয়ে দিয়ে গেলো । তখন সে তার শালা বাবুর সাথে কথা বলে এটা জানতে চাইলো যে সে কেন এমন টা করে ? তার শালা বললো, তাকে তার বোন মৃত্যুর আগে এটা করতে আদেশ দিয়ে গেছে । যেন সে তার কবরে প্রতিদিন সকালে এক বালতি পানি দিয়ে যায়, যাতে কবর না শুকায় ।

Read More >>  বাংলা গল্প - আবেগের ভালোবাসা

প্রিয় বন্ধুরা, গল্পটি যদিও কাল্পনিক । তবুও এখানে স্বামীর প্রতি তার স্ত্রীর যে ভালোবাসা বা সে যে মরে গেলো তার স্বামীর ভাগ কাউকে দিতে চায় না, সেটাই বুঝা গেছে । যদিও সবার ক্ষেত্রে এটা প্রযোজ্য নয় । অনেক অনেক ধন্যবাদ গল্পটি পড়ার জন্য । গল্পটি আমার শুনা থেকে বলেছি, কোন ভুল হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন । ধন্যবাদ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *