স্টাইলিশ ফেসবুক স্ট্যাটাস

কিছু স্টাইলিশ ফেসবুক স্ট্যাটাস দরকার ? আমরা এখানে অনেক গুলো এই ধরণের স্ট্যাটাস শেয়ার করেছি । আশাকরি আপনি যেরকম টা চাচ্ছেন তা এখানে পাবেন । আমরা সব সময় নতুন নতুন টপিক নিয়ে এখানে লিখি, তাই আমাদের সাথে থেকে সব আপডেট নিবেন আশা করি ।স্টাইলিশ ফেসবুক স্ট্যাটাস

স্টাইলিশ ফেসবুক স্ট্যাটাস :

১. আপনি হয়তো খুব করে কিছু চেয়েছিলেন। সে সময়ের পাওয়া। যেটা এক পশলা বৃষ্টি হতে পারতো, তা আজ এক সমুদ্র হয়ে ধরা দিলেও আপনাকে আর ছোঁয় না।

২. মানুষের প্রতি ততটাই আবেগ খরচ করুন যতটা আপনি তাদের কাছ থেকে পাওয়ার আশা রাখেন।

৩. কিভাবে বুঝবেন যে আপনি ম্যাচিওর হয়ে গেছেন! যখন দেখবেন মানুষের কৃত্রিমতা দেখে, আপনি আর আগের মত বিমোহিত হচ্ছেন না। ‌

৪. একটা সময় আসবে যখন আপনি আর কারো সাথে তর্কে জড়াতে চাইবেন না। কারণ যোগ্য মানুষকে যোগ্যতা দিয়ে হারিয়ে দিতে হয়, তর্ক দিয়ে নয়।

৫. স্রোতের বিপরীতে হেঁটে আসা একজন হতে চেয়েছিলাম। স্রোতের তীব্র ধাক্কার মত মানুষের কাছ থেকেও প্রচন্ড অপ্রত্যাশিত আচরণ পেয়েছি।

Read More  দাড়ি নিয়ে উক্তি হাদিস আয়াত

৬. প্রচন্ড বাস্তবমুখী মানুষটাও একসময় আবেগ নিয়ে স্বপ্ন দেখতো। একটু একটু করে নিজেকে ভেঙে পড়তে দেখে এখন সে আর স্বপ্ন দেখে না।

৭. আমরা সবাই ইদানিং রাতারাতি সুখী হতে চাই। অথচ দিনরাত পরিশ্রম করতে চাই না। বিনা পরিশ্রমে সুখী হওয়া, আর যুদ্ধ ছাড়া বিজয়ী হওয়া একই কথা।

৮. আমরা সবাই কোন না কোন খোলসের আবরণে লুকিয়ে থাকি। সময় এবং প্রয়োজন ভেদে সেই খোলস বা আবরণ পরিবর্তন করতে দ্বিধাবোধ করি না।

৯. একটা সময় ছিল যখন মানুষ জানতো যে, কিছু পাওয়ার বিনিময়ে কিছু ত্যাগ স্বীকার করতে হবে। কিন্তু এখন সবকিছু একতরফা হয়ে গেছে।

১০. কারো কাঁপা ঠোঁটে মৃদু হাসির কারণ হতে চেয়েছিলাম। অথচ সে আজ অন্য কারো দৃষ্টি বিলাস।

১১. দৃষ্টিনন্দন মিথ্যা বলার চেয়ে দৃষ্টিকটু সত্য উপস্থাপন করা সত্যিই খুব কঠিন। কারণ সবাই সান্তনা চায়। শুধু বাস্তবতার মুখোমুখি হতে চায় না।

১২. আপনি যখন নিজেকে পছন্দ করবেন এবং ভালবাসবেন। তখন মানুষের সমস্ত মন্তব্য কে উপেক্ষা করে, নিজের প্রতি বিলীন হবেন।

১৩. জীবনের দীর্ঘ সময় এটুকু বুঝতেই পার হয়ে যাবে যে, রঙে ঢঙে সেজে থাকা মানুষগুলো আপনার জীবনে কতটা ক্ষণস্থায়ী।

Read More  বর্ষা নিয়ে উক্তি

১৪. কখনোই কারো প্রতি সবটুকু উৎসর্গ করে দেওয়া ঠিক নয়। শেষ পর্যন্ত নিজেকে দেয়ার মত কিছুই থাকে না।

১৫. আপনি যত তাড়াতাড়ি বুঝতে পারবেন যে, আপনার জীবনে সময়ের আধিক্যের রাজত্বই শেষ কথা। ঠিক তত তাড়াতাড়ি নিজেকে অন্যদের কাছ থেকে গুছিয়ে নিতে শুরু করবেন।

Leave a Reply

Your email address will not be published.

x