টেলিটক নাম্বার চেক করার উপায়

টেলিটক নাম্বার চেক করার উপায় হলো খুব সহজ । আপনার মোবাইল টি হাতে নিন । তারপর ডায়াল করুন *551# এই ইউ এস এস ডি কোড টি । সাথে সাথে স্ক্রিনে দেখতে পাবেন আপনার নিজের টেলিটক সিম নাম্বার । বেপার টি খুবই সহজ, তার পরও আমি নিচে স্টেপ বাই স্টেপ দেখিয়ে দিচ্ছি । আশাকরি যে কেউ এটা করতে পারবেন ।টেলিটক নাম্বার চেক

টেলিটক নাম্বার চেক করার কোড :

টেকিটক সিম এর নাম্বার বের করার জন্য কোড হলো (*551#) ( স্টার ফাইভ ফাইভ ওয়ান হ্যাশ ) ।

কেন নাম্বার চেক করতে হয় :

আমরা অনেক সময় দীর্ঘদিন আমাদের কিছু সিম ব্যবহার করি না । পড়ে থাকে দিনের পর দিন । কিন্তু হটাত করে যদি কোন অফার এর সংবাদ পাই, তাহলে সেই পুরনো সিম টি খুজতে থাকি । যদিও সিম পেয়ে যাই, কিন্তু টাকা লোড করা বা অফার নেয়ার জন্য সিম নাম্বার টি প্রয়োজন হয়ে পড়ে । তখন আপনি যদি জানেন কিভাবে সিম নাম্বার টি বের করতে হবে, তাহলে তো কোন সমস্যা নেই । কিন্তু এটা অনেকেরই মনে থাকে না যে কিভাবে সিমের নাম্বার টি বের করতে হয় ।

Read More >>  Oppo Reno 4F Price in Bangladesh

Read more:>> টেলিটক ব্যালেন্স চেক কোড

নাম্বার চেক করার পদ্ধতি :

অতীব সহজ উপায়ে আপনি আপনার নিজের টেলিটক সিম এর নাম্বার বের করতে পারেন । এর জন্য যা যা করতে হবে, তাহলো- প্রথমে আপনার মোবাইল ফোন টি চেক করে নেন চার্জ আছে কিনা, কারণ এই কাজটা করতে করতে আবার আপনার মোবাইলের চার্জ যে ন শেষ হয়ে না যায় । মজা করলাম, নাম্বার চেক করতে কখনই মোবাইলের চার্জ শেষ হওয়ার কথা না ।

আসুন আসল কথায়, আপনার হাতের মোবাইটি নিয়ে সেটা যদি অফ থাকে তাহলে অন করে নিন । তারপর ডায়াল পেড ওপেন করুন । ডায়াল পেডে জাস্ট টাইপ করুন *৫৫১# এই নাম্বার টি। এরপর ওকে ক্লিক করুন । লোড হতে একটু সময় নিবে, তারপর স্ক্রিনে দেখতে পাবেন আপনার বহু কাঙ্ক্ষিত সেই টেলিটক সিম এর আসল মোবাইল নাম্বার ।

শেষ কথা :

পরিশেষে বলতে চাই, এখানে এই কাজটি করা এত জটিল কিছু না । তবুও কথার কথা অনেক কিছুই বলে ফেললাম । এত কথারও দরকার হয় না । যাহোক ভালো থাকবেন, নিয়মিত সাবান দিয়ে হাত ধুবেন আর সব সময় বের হলেই মাস্ক লাগিয়ে বের হবে । সবাইকে ধন্যবাদ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *