ভালোবাসার কথা মালা

ভালোবাসার কথা মালা নিয়েই আমাদের এই পোস্ট টি সাজানো হয়েছে । তাই এখানে পাবেন সব নতুন নতুন ভালোবাসার স্ট্যাটাস ও কথা মালা । যা আপনার ও আপনার সঙ্গীর মনকে করবে আরো রোম্যান্টিক ও রঙিন । আমাদের এই কথা মালা গুলো ভালো লাগলে অবশ্যই আপনাদের নিজের ফেসবুকের ওয়ালে আমাদের এই পোস্ট এর লিংকটি শেয়ার করবেন । অনেক অনেক ধন্যবাদ ।

ভালোবাসার কথা মালা

ভালবাসা হল,বিসর্জন,নিজেকে বিলিয়ে দেয়া,উজার করে দেয়া কারো জন্যে ।

ভালবাসা হল,মনের মাঝে কারো ছবি একে রাখা,তার যত্ন করা, তাকে মূল্যায়ন করা, তার সম্মান রক্ষা করা,ভালবেসে যাওয়া ।

ভালবাসা হল,বেচে থাকার আশায় বেচে থাকা,যে বেচে থাকার আশা জাগায় তাকেই ভালবাসা,তার কাছেই নিজেকে সপে দেয়া ।ভালবাসা কোন ওয়াদা রক্ষা নয় ভালবাসা হল,কারু প্রতি বিশ্বস্ত থাকা ।শুধু তাকেই ভালবাসি,এ বিশ্বাসেই তার হাতটা ধরা ।তাকে নিয়ে স্বপ্ন দেখা নয়,তার স্বপ্ন গুলোকে পুরন করা ।

মাইলের পর মাইল এক সাথে হাটে যাওয়া,কিংবা ঘণ্টার পর ঘন্টা কারু জন্যে আপেক্ষার নাম ভালবাসা নয় ।ভালবাসা হল, হৃদয়ের সাথে মিশে থাকা,কারু অস্তিত্তের উপস্থিতি নিজের মাঝে ধারন করা ।নিঃশ্বাসে নিঃশ্বাসে শুধু তাকেই অনুভব করা, তার ছোট থেকে ছোট চাওয়া গুলো, পুরন করার আস্থিরতা,তার ভালমন্দ সবখানেই নিজেকে খুজে পাওয়া ।ভালোবাসার কথা মালা

Read More  Bangla sad sms

ভালবাসা হল, কাউকে দেখার ইচ্ছাই, মনটা ব্যাকুল হয়ে উঠা, তার ভাবনাই জেগে থাকা,নিজের সুখটাকে তার মাঝেই বিলিয়ে দিয়ে একটুখানি হাসি এটে দেয়া আর সব থেকে বড় কথা ভালবাসা হল, সারাটা জীবন তার পাসে থাকা…..

আর সব প্রেম সফলও হয় না। প্রেমে ব্যর্থ হলে নিজের জীবন নষ্ট করে দেয়ার মানে নেই। আবেগকে নিয়ন্ত্রণ করে বাস্তবতাকে মেনে নিতে শিখতে হবে। পৃথিবীতে প্রেম অল্পতেই শেষ হয় না। প্রেম জীবনে একবারও আসে না। প্রেম জীবনে বহুবার বহুরুপে আসে।

“ভালবাসা মানে কাউকে জয় করা নয় বরং নিজেই কারো জন্য হেরে যাওয়া। এটা জ্ঞানের গভীরতা দিয়ে হয়না, হয় হৃদয় এর পবিত্রতা দিয়ে !!!

পৃথিবীর সবচেয়ে বেশি উচ্চারিত এবং আলোচিত শব্দ “ভালবাসা”। এই ভালোবাসা কখনও কাঁদায়, কখন হাসায়, কেউ এর জন্য আত্মবিসর্জন দেয়।

মানুষ কত ত্যাগ স্বীকার করে ভালোবাসার মানুষকে পাবার জন্য। আবার এই ভালবাসার জন্য মূল্যবান অনেক কিছুই হারায় যার জন্য বিন্দুমাত্র আফসোস ও কখনো হয় না …।

আপনি কখনই পারবেন না অন্য কারও ভালোবাসাকে ছিনিয়ে নিতে কিংবা জোর করে অন্যের ভালো লাগার মানুষ হতে। বরং আপনি যেটা পারবেন তা হল নিজেকে এমন ভাবে তৈরি করতে যাতে যে কেউ আপনার ব্যাবহারে মুগ্ধ হয়ে আপনাকে পছন্দ করতে শুরু করে।

Read More  Emotional status bangla

আপনি যতোই ভাবুন না কেন যে- অন্যের জন্য আপনি কিছু করছেন কিংবা করে যাচ্ছেন, অধিকাংশ ক্ষেত্রেই সেই মানুষগুলো তা বুঝতে পারবে না। তাই বরঞ্চ উচিত হবে তাদের থেকে কোন কিছুর আশা না করা; নইলে আপনাকে দুঃখ পেতে হবে।

Leave a Reply

Your email address will not be published.

x