উপভোগ নিয়ে উক্তি

উপভোগ নিয়ে উক্তি (Bangla quotes about enjoy) বাণী স্ট্যাটাস ক্যাপশন গুলো দেয়া হলো আপনাদের জন্য । আশাকরি অনেক ভালো লাগবে আমাদের এই আয়োজন । জীবনের প্রতিটা দিন আমাদের উচিৎ উপভোগ করা । কারণ যেই দিন চলে যায় তার আর ফিরে আসে না । তো চলুন তাহলে আমরা আমাদের কিছু উক্তি ও ক্যাপশন পরে ফেলি ।

উপভোগ নিয়ে উক্তি ও ক্যাপশন :

১.জীবনের সবকিছুকে নেতিবাচকভাবে দেখা বন্ধ করুন। জীবনকে উপভোগ করতে শুরু করুন, দেখবেন সবকিছু ইতিবাচক হয়ে গেছে।
— শেলড্রন কোয়ারি।

২. আপনি যদি নিজের সাথে সর্বদা কঠোর হন তবে জীবন দুর্বিষহ হয়ে ওঠে। অথচ আমাদের জীবন উপভোগ করার কথা।
— মিয়া মেস্ট্রো।

৩. আমার মাঝে মাঝে বাচ্চাদের মতো উৎসাহ থাকে। আমি অবশ্যই জীবন উপভোগ করি এবং কখনও কখনও শিশুসুলভ জিনিসগুলিতে আনন্দ পাই।
— চার্লস বোগার।

Read more:>>> সময় নিয়ে উক্তি

৪. আমার ব্যক্তিগত উচ্চাকাঙ্ক্ষা একই রয়ে গেছে – সৃজনশীল হওয়া, আধুনিক হওয়া, এক ধাপ এগিয়ে থাকা, জীবনকে উপভোগ করা।
— নাটাইল ম্যাশানেট।

Read More  আত্মীয় নিয়ে উক্তি

৫. সবকিছু নিয়ে এতো চিন্তা করবেন না। একটু হালকা থাকুন, একটু হাসুন, কাজকে কাজের মধ্যেই সীমাবদ্ধ রাখুন। মোট মিলিয়ে জীবনকে উপভোগ করুন।
— ক্যাথেন লয়েড।

৬. ধীরে ধীরে জীবন উপভোগ করুন। দ্রুত যাওয়ার ফলে আপনি যে সুন্দর দৃশ্যগুলি মিস করেন তা শুধু নয় – আপনি কোথায় যাচ্ছেন এবং কেন যাচ্ছেন সে ধারনাও ক্রমশ ভুলে যান।
— এডি কার্টন।উপভোগ নিয়ে উক্তি ও ক্যাপশন

৭. আপনার জীবন কেমন যাবে তা কখনোই আপনার কাছে থাকা সম্পত্তির পরিমাণের উপর নির্ভর করে না। তা প্রকৃতপক্ষে নির্ভর করে আপনি জীবনকে কতটা উপভোগ করতে পারছেন তার উপর।
— কেভিন হারভিক।

৮. জীবনকে উপভোগ করতে হবে। সর্বদা আপনার পছন্দের লোকেদের দ্বারা বেষ্টিত থাকুন, যারা একটি সুন্দর কথোপকথন করে। চিন্তা করার জন্য অনেক ইতিবাচক জিনিস আছে।
— সোফিয়া লরেন।

৯.আপনি যখন জীবন উপভোগ করতে পারেন এবং ইতিবাচক হতে পারেন তখন কেন নেতিবাচক হবেন? গত কিছু বছর ধরে আমি এই শিক্ষাটাই লাভ করেছি।
— ভার্জিল ভ্যান উইক।

১০. আমি আমার পরিবারের সাথে খামার বাড়িতে আমার বেশিরভাগ সময় কাটাই, এবং জীবন উপভোগ করি – সূর্য উঠতে দেখি, এটি অস্ত যেতে দেখি, অন্য একটি দিনের জন্য ঈশ্বরকে ধন্যবাদ, এবং আপনিও শুধু খুশি থাকতে শিখুন।
— মার্কোস ল্যাট্রেল।

Read More  মানবতা নিয়ে উক্তি

১১. জীবন হলো একটা নাগরদোলার মতো। আপনি যখনই এর খুব উপরে অবস্হান করবেন, ঠিক তার পরের মুহুর্তেই আপনি নিচে নামতে শুরু করবেন৷ উপরে ওঠার ক্ষেত্রে ব্যাপারটা একই। তাই জীবন নিয়ে এতো চিন্তা ভাবনার কিছু নেই। শুধু এটিকে উপভোগ করতে থাকুন।
— আরভিন লেভিঞ্জে।

Leave a Reply

Your email address will not be published.

x