কেয়ারিং নিয়ে উক্তি

কেয়ারিং নিয়ে উক্তিআজ আমরা এখানে কেয়ারিং নিয়ে উক্তি স্ট্যাটাস ও পোস্ট শেয়ার করবো । যেকোন সম্পর্কের মধ্যে কেয়ারিং বিষয় টা থাকা খুবই জরুরি । সংসারে যদি একে অন্যের প্রতি কেয়ারিং থাকে, তাহলে সেই সংসারে কোন দিন ঝগড়া হয় না । পক্ষান্তরে যে সংসারে বা পরিবারে এক অন্যের প্রতি কেয়ার না করে, সেই পরিবারের সম্পর্ক গুলো ভালো থাকে না । তাই আমাদের সবাইকে যথাসম্ভব সবার প্রতি কেয়ারিং থাকতে হবে । তাহলে আমাদের পরিবার গুলো আরো সুন্দর হয়ে উঠবে ।

কেয়ারিং নিয়ে উক্তি :

১. ভাঙ্গা মন জুড়ে দেয়ার অন্যতম নামই হলো কেয়ারিং। যার হৃদয় যত বড় তার কেয়ারিং করার ক্ষমতা তত বেশি।

২. জীবনসঙ্গী হিসেবে একজন প্রেমিক নয় বরং একজন কেয়ারিং মানুষকে আমি পছন্দ করব। যে কেয়ার করে তার মন খুব নরম হয়।

৩. আমরা সবাই কেয়ারিং স্বভাবটা অন্যের কাছ থেকে বেশি প্রত্যাশা করি। অথচ নিজের ভেতরে কেয়ারিং জিনিসটা আনতে চাই না।

৪. আমার প্রচন্ড কেয়ারিং বৈশিষ্ট্য থাকার পরও যে মানুষটা আমার কাছ থেকে দূরে সরে গেছে। সে অন্তত আমার না হোক।

Read More  মাতৃভূমি নিয়ে উক্তি

৫. প্রচন্ডভাবে কেয়ারিং মানুষগুলোই দিনশেষে সবচেয়ে বেশি একা হয়ে পড়ে। অন্যকে যত্ন করতে করতে নিজেকে হারিয়ে ফেলেছে সে।

৬. আপনার প্রতিটি প্রিয় মানুষকে কেয়ার করতে শিখুন। কারণ আপনার এই কেয়ারিং গুন টি তাদের কাছে আপনাকে আরো বেশি আকর্ষণীয় করে তোলে।

৭. যতটা কেয়ারিং হলে কারো কাছে উত্তম হওয়া যায়। নিজের কাছে ঠিক ততটাই কেয়ারিং হয়ে উঠুন।

৮. সবার যত্ন করতে করতে একসময় এই কেয়ারিং স্বভাবের মানুষটাই প্রচন্ড রকমের পাথর টাইপের হয়ে যায়। কেউ জানতেও পারেনা এই মানুষটা কত অবহেলায় পড়ে ছিল।

৯. আপনার একটু কেয়ারিং পারে আপনার প্রিয় মানুষটাকে সুন্দর করে সাজিয়ে তুলতে। একজন অগোছালো মানুষকে গুছিয়ে দেওয়ার মত সুন্দর জিনিস হয়তো পৃথিবীতে খুব কমই আছে।

১০. প্রতিটি সম্পর্ক একে অপরের কেয়ারিং এর উপরে নির্ভর করে। যত্নই প্রতিটি সম্পর্ককে রত্ন করে তোলে।

Read More:>>> মন ছুঁয়ে যাওয়া ক্যাপশন

কেয়ারিং নিয়ে পোস্ট স্ট্যাটাস :

১. আপনার যদি মনে হয় আপনার প্রিয় মানুষটি আপনাকে পাত্তা দিচ্ছে না। তাহলে তার প্রতি আপনার কেয়ারিং কে দ্বিগুণ বাড়িয়ে দিন।

Read More  বাংলা শর্ট ক্যাপশন

২. আমার কেয়ারিং দ্বারা আমি তোমাকে এতটাই কাছের করে নেব। আমাকে ছেড়ে যাওয়ার কথা ভাবলে যেন তোমার হৃদয় আৎকে ওঠে।

৩. আপনার করা একটু কেয়ারিং। আপনার প্রিয় মানুষটাকে আরও বেশি পরিশ্রমী করে তোলে।

৪. তোমার এই কেয়ারিং স্বভাব টাই আমার হৃদয়কে ছুঁয়ে গিয়েছিল। এই কারণেই তোমার ভালোবাসার বিনিময়ে আমার সর্বস্ব বাজি রেখেছি।

৫. আমার সবটুকু দিয়ে আমি তোমার প্রতি কেয়ারিং করেছিলাম। অথচ তুমি কতটা অবলীলায় হেঁটে চলে গেলে অদুরে।

৬. একজন সত্যিকারের মানুষ তার কেয়ারিং দিয়ে তার কাছের মানুষটির পুরো জীবনটাকে বদলে দিতে পারে। আর ভালোবাসা দিয়ে পুরো দুনিয়াকে বোকা বানিয়ে দিতে পারে।

৭. আমার কেয়ারিং দিয়ে তোমার সমস্ত পৃথিবীটাকে আমি ভূস্বর্গ করে তুলবো। তুমি যেখানেই থাকো সেখানে আমার ভালোবাসা দেখতে পাবে।

৮. তুমি জানো না তোমার এই কেয়ারিং আমার প্রতিটা মুহূর্তকে কতটা রহস্যময় আর রোমাঞ্চকর করে তুলছে। প্রতিটি মুহূর্তে আমি তোমার দিকে ছুটে যাচ্ছি।

৯. আঁধারে প্রদীপ জ্বালিয়ে দেওয়ার মতই কাজ হচ্ছে কেয়ারিং। প্রতিটি প্রিয় মানুষ ই কেয়ারিং দিয়ে তাদের আশেপাশের মানুষগুলোর জীবনে আঁধার দূর করে প্রদীপ জ্বালিয়ে দেয়।

Read More  স্বার্থপরতা নিয়ে উক্তি

১০. আপনার প্রতিটি কেয়ারিং আপনার প্রিয় মানুষটিকে একটু একটু করে আরো উজ্জীবিত করে তোলে। নতুন করে জীবনকে উপভোগ করতে শিখিয়ে দেয়।

শেষ কথা :

প্রিয় বন্ধুরা, আমাদের লিখা এই কেয়ারিং নিয়ে উক্তি স্ট্যাটাস ও পোস্ট গুলো আপনাদের কাছে কেমন লেগেছে । তা আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন । আমরা সব সময় চেষ্টা করি সবচেয়ে সুন্দর আর নতুন লিখা গুলো দিয়ে আপনাদের সাহায্য করতে । নিচে আমাদের লিখা আরো অনেক গুলো নতুন পোস্ট আছে । সময় থাকতে সেগুলো পড়ে দেখার অনুরোধ রইলো । সবাই ভালো থাকবেন আর আমাদের সাথেই থাকবেন । এই কামনা রইলো । ধন্যবাদ ।

About the Author:

I am Md Habibur Rahman Sohel. Like to read and write all kinds of bangla content. Mostly like bangla caption, status, poem, quotes and sms.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *