সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা

সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা ও স্ট্যাটাস নিয়ে আমাদের আজকের পোস্ট । কথা গুলো আসলে অনেক সুন্দর । আমাদের সবার এই কথা গুলো একবার হলেও পড়ে দেখা উচিৎ । আমরা সবাই সত্যিকারের ভালোবাসা খুঁজি । কিন্তু আমরা অনেকে তা পাই আবার অনেকে পাই না । তাহলে আসুন দেখে নেয়া যাক এই কথা গুলো ।সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা

সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা :

১. আমি তোমাকে সত্যিকারের ভালবাসি বলেই হয়তো আজ তোমাকে মুক্ত করে দিলাম। সত্যিকারের ভালোবাসা মানেই শুধু বেঁধে রাখা নয়।

২. স্বার্থসিদ্ধির জন্য হয়তো যে কাউকে ভালোবাসা যায়। কিন্তু সত্যিকারের ভালোবাসা শুধুমাত্র একজনের জন্য মানায়।

৩. আসলে আজকালকার দিনে কম মানুষের মধ্যে সত্যিকারের ভালোবাসা দেখা যায়। কারণ খুব কম মানুষেই গোপনে এবং নিঃস্বার্থ কাউকে সত্যিকার ভাবে ভালবাসে।

৪. দুজন মানুষের পরষ্পরের বিশ্বাসে সত্যিকারের ভালোবাসার জন্ম হয়। যা দিয়ে ওই মানুষ দুজনেরই আবার নতুন করে নতুন সত্তার সৃষ্টি হয়।

৫. ভালোবাসার সম্পর্কে যখন কেউ কাউকে সত্যিকার অর্থেই একে অপরকে চোখে হারায়, এক পলক দেখার জন্য ব্যাকুল হয়ে ওঠে‌। হয়তো তখনই সেটা সত্যিকারের ভালোবাসা হয়ে ওঠে।

আরো দেখুনঃ ভালোবাসার কথা মালা

৬. কোন প্রতিদানের আশা না করে, আপনার সঙ্গীর কাছ থেকে কোন প্রত্যাশা না রেখে। যখন আপনি তাকে খুশি রাখার চেষ্টা করেন। তখনই সেটা আপনার সঙ্গীর প্রতি আপনার জন্য সত্যিকারের ভালোবাসা।

৭. সত্যিকারের ভালোবাসা অনেকটা একটা একটা করে লাল গোলাপ থরে থরে সাজিয়ে রাখার মত। একটু করে সত্যিকারের ভালোবাসা আপনি যখন কাউকে দান করবেন। তখন সেটা একটু একটু করে এক বিশাল অনুভূতি সৃষ্টি করবে।

৮. যখন কেউ ভালোবাসা দেয়ার চেয়ে নিতে বেশি পছন্দ করে। তখন সেটা সত্যিকারের ভালোবাসা হয় না। বরং সত্যিকারের ভালোবাসা সেটাই যা মানুষকে অত্যন্ত গভীর এবং গোপনে হৃদয়ে গেঁথে দেয়া হয়।

১০. সত্যিকারের ভালোবাসায় পরাজিত হবার আনন্দ আছে। কাউকে হাসিল করে নয় বরং কারো কাছে নিজে আত্মসমর্পণ করাটাও অনেক আনন্দের।

১১. আমাদের হৃদয় প্রচন্ড অস্থির প্রকৃতির। তবুও কাউকে ভালবেসে নিজেকে স্থিরতায় বেঁধে রাখাও সত্যিকারের ভালোবাসার মধ্যে পড়ে। যাকে ভালোবাসি তার জন্য নিজেকে একটু একটু করে বদলে নেয়া।

১২. সত্যিকারের ভালোবাসার অভাবেই হাজারো সম্পর্ক নষ্ট হয়ে যাচ্ছে। শুধু দায়িত্ব আর কর্তব্যের খাতিরে যে সম্পর্ক টিকে থাকে। সেটা আসলে সত্যিকারের ভালবাসা নয়।

১৩. অপরের প্রতি প্রচণ্ড মোহ থেকে একসময় ভালবাসা সৃষ্টি হয়। এই ভালোবাসা তখনই সত্যিকারের ভালোবাসায় রূপ নেয় যখন সেখানে শ্রদ্ধাবোধ এসে ভর করে।

১৪. এক প্রচন্ড মায়ায় তোমাকে ভালোবেসেছি। হ্যাঁ তোমাকে হয়তো একান্তভাবে চেয়েছি। এটা সত্যিকারের ভালোবাসা কিনা আমি জানিনা।‌ তবে এটুকু বলতে পারি তুমিহীনা পৃথিবী আমার কল্পনার বাইরে।

Leave a Reply

Your email address will not be published.

x