কেক নিয়ে ক্যাপশন

কেক নিয়ে ক্যাপশন উক্তি বাণী স্ট্যাটাস ও কিছু কথা নিয়ে আমাদের আজকের পোস্ট । কেক শুধু যে জন্মদিনের প্রধান আকর্ষণ এর মাঝেই সীমাবদ্ধ তা নয়, বরং এখন যে কোনো উৎসবে খাবারের টেবিলে একটি গুরুত্বপূর্ণ স্থান দখল করে নিয়েছে। আমাদের এই আর্টিকেলটি সাজানো হয়েছে কেক নিয়ে ক্যাপশন দিয়ে। আশাকরি ক্যাপশনগুলো আপনাদের ভালো লাগবে।

কেক নিয়ে ক্যাপশন উক্তি স্ট্যাটাস :

১. কেক ছাড়া পার্টি কেবল একটি সভার মতোই!

২. কেক খান এবং জীবনকে উপভোগ করুন!

৩. একটি কাপকেক, ভাঙাতে পারে সকল অভিমান!

৪. কেক জীবনের জন্য, শুধুমাত্র জন্মদিনের জন্য নয়!

৫. হয়তোবা সুখ কেনা যায় না, কিন্তু একটি সুন্দর কেক কিংবা এ ধরনের জিনিস আপনি অবশ্যই কিনতে পারবেন!

৬. একটি ওভেনের কর্ম ক্ষমতা সর্বোত্তমভাবে যাচাই করতে পারেন কেক দিয়ে। যদি কেকের একপাশে খুব বেশি বাদামে হয় কিন্তু অন্য পাশে কাঁচা থাকে তাহলে আপনার ওভেনটি অবশ্যই ঠিক করতে হবে।

৭. আপনি কেক বানাতে যত সেরা উপাদানের ব্যবহার করুন না কেন, সেগুলোর পরিমাণের ভারসাম্য না থাকলে কেকটি কখনই সঠিকভাবে বেক হবে না! ঠিক তেমনই জীবনের সত্যিকারের সুখ পেতে হলে সম্পর্ক গুলোর মধ্যে ভারসাম্য রক্ষা খুবই জরুরী।কেক নিয়ে ক্যাপশন উক্তি স্ট্যাটাস

Read More  নারীর পর্দা নিয়ে উক্তি

৮. কেকের জাদু কি বলতে পারেন? কেক বানানো কে তেমন কোনো পরিশ্রমের কাজ বলে মনে হয় না। বাচ্চা কিংবা প্রাপ্তবয়স্ক যেই হোক না কেন কেকের ডেকোরেশন করার সময় সকলের চোখ এর উপরেই আটকে থাকে! এটাই হয় সকলের আকর্ষণের কেন্দ্রবিন্দু!

৯. কেকের মাঝেই আপনি আনন্দ ও সুখ খুঁজে নিতে পারেন, হোক না সেটা সাময়িক! আপনার সামনে যদি একটি সুন্দর করে সাজানো কেক থাকে, আশেপাশে অন্য কোথাও আর সুখ খোঁজার দরকার নেই আপাতত!

১০. আলিশান পার্টি, ঝলমলে আলোকোজ্জ্বল রুম, টেবিলের উপরে সাজানো ইয়া বড় কেক! দেখতে যেমন মনমুগ্ধকর তেমনি খাওয়ার লোভ জাগার মত বটে! গ্লাসের বাইরে দাঁড়ানো ছেঁড়া ময়লা পোশাক পড়া ছেলেটি নিষ্পলক তাকিয়ে আছে ওই কেকের দিকে! খাওয়া দূরে থাক, হয়তো ছুঁয়ে দেখার সৌভাগ্য হবে না কখনো!

১১. যে কেক বানাতে পারেনা তার কাছে বেকিং অনেক কঠিন কাজ মনে হতে পারে। কিন্তু বার বার চেষ্টা করার পর একসময় নিখুঁত কেক বেক করা সম্ভব হয়, এবং তখন আর কাজটা মোটেও কঠিন থাকেনা।

Leave a Reply

Your email address will not be published.

x