সন্ধ্যা নিয়ে ক্যাপশন

সন্ধ্যা নিয়ে ক্যাপশন স্ট্যাটাস ও কিছু কথা নিয়ে আমাদের এই পোস্ট । সন্ধ্যা বেলায় আড্ডা দেয়া বা কোন প্রিয় মানুষের সাথে বসে সময় কাটানো অনেক মজার । কারণ এই সন্ধ্যা বেলার সময় টাই অনেক রোম্যান্টিক । তো আজ আমরা সন্ধ্যা নিয়ে কিছু সুন্দর সুন্দর লেখা দিয়েছি । পড়ে দেখুন আশাকরি অনেক ভালো লাগবে ।

সন্ধ্যা নিয়ে ক্যাপশন ও স্ট্যাটাস :

সন্ধ্যারা নামে যেমন করে চলে যাও তুমি। সাঝের বেলায় পাখিদের ঘর ফেরা দেখি,আমার ফিরতে ইচ্ছে করেনা আর।

এই ডুবো ডুবো লালের সন্ধ্যাগুলো সুন্দর।কারো মনে করায় অতীত,কারো বা গড়ে ভবিষ্যতের স্বপ্ন।

তোমার দুচোখ দেখি।মনে হয় সন্ধ্যার ডুবে যাওয়া ক্ষণিকের সূর্য। আমার জিজ্ঞেস করতে ইচ্ছে করে-তোমার চোখ লাল কেনো?

নিজেকে আজকাল শান্ত মনে হয়, যেমন গোধুলির ম্রিয়মাণ সূর্য। সমস্ত উত্তাপ ছড়িয়ে, জীবনের লেনাদেনা মিটিয়ে এসে বসেছে সায়াহ্নে। একেই বুঝি জীবন বলে, একদিন আছরের আজানের পরেই ডুবে যেতে হয়।

তুমি হাত ধরলে আমার, ঝুপ করে সাথে সাথেই নামলো সন্ধ্যা। বড় আক্ষেপ হয়-সন্ধ্যেরা কেন আসে এতো দ্রুত, যেনো তোমার বাড়ি ফেরার গতির তালের শব্দ!সন্ধ্যা নিয়ে ক্যাপশন ও স্ট্যাটাস

Read More  ন্যায় বিচার নিয়ে উক্তি

সন্ধ্যা ভালো লাগে আমার, তারা প্রেম মেখে জড়িয়ে ধরে সবটুকু দিয়ে । প্রেমের গন্ধ মেখে আমি আগলে ধরি সোনালী আলো। হৃদয়ের গলিতে নামে শান্তি। আমি ভালবেসে ফেলি নিজেকে।

তুমি চলে যাও দ্রুত যেমন করে সন্ধ্যারা ফুরিয়ে যায় আছরের নামাযের পর। ঝুপ করে নামে অন্ধকার ,আমার মায়া মায়া লাগে । তোমার চলে যাওয়া দেখি,প্রেম জেগে উঠে।

ঠিক যখন সন্ধ্যা নামে
আমিও নেমে আসি
আমার হৃদয়ে বেয়ে নামে
তোমার জন্যে প্রেম
কুপির আলোয় অন্ধকার মুছে যায়
রাত বাড়ে আর তোমায় নিয়ে স্বপ্নেরা মেলে ডানা ।

প্রিয়তমা সুখ ,পাখি হয়ে ঘরে ফেরো সন্ধ্যায়। আমি পথ চেয়ে বসে থাকি রোজ।সব পাখি ফেরে নীড়ে,রাত নামে । আমার অপেক্ষার প্রহর চলতেই থাকে।

পাখিদের কিচিরমিচির শুনি,ক্লান্ত ডানামেলে ঘরে ফেরার গান। সন্ধ্যেরা বড় অদ্ভুত।মানুষকে সংসারী হতে মনে করায়।কেদে উঠে – ঘরে ফেরো পথিক ,ঘরে ফেরো।

গোধুলির আভা এসে লাগে চোখে,আমি ছুটে চলেছি একাকী পথিক হয়ে অজানায়। সূর্যও ফিরে যায় ঘরে। মন কেদে ফেলে ,হাহাকার জাগিয়ে মন ডুকরে উঠে মনে পড়ে ফেলে আসা স্মৃতি,সোনা সাধের ঘর

Read More  ছেলেদের ফেসবুক স্ট্যাটাস

আমাকে ভুলে যাওয়ার আগে সন্ধ্যার অস্ত যাওয়া সূর্যের দিকে দেখো একবার। সারাদিন উত্তাপ ছড়িয়ে ক্লান্ত দেহে ফিরে যায় । তারপর আবার ফিরে আসে সমস্ত ভালবাসা নিয়ে রোজ।

প্রতিদিন রাস্তার বাকে হারিয়ে যায় সন্ধ্যার আকাশ। তুলোতুলো মেঘে আমি তারে দেখি। কত পরিচিত অথচ কতটাই অচেনা। প্রকৃতি এমনই রোজ চেনা গন্ধে দেখায় নতুন শোভা। আমি ভালবেসে ফেলি,যেমন নতুন করে বাসি তোমাকে রোজ।

Leave a Reply

Your email address will not be published.

x