কানের দুল নিয়ে ক্যাপশন

কানের দুল নিয়ে ক্যাপশন কবিতা ছন্দ ও কিছু কথা নিয়ে আমাদের আজকের পোস্ট । আশাকরি আমাদের লেখা গুলো অনেক ভালো লাগবে । কানের দুল হলো মেয়েদের সব সময় পরনিয় সুন্দর একটি অলংকার । এটা যেকোন মেয়েকে তার সৌন্দর্য আরো অনেক গুণ বাড়িয়ে দেয় । আপনি যদি এটা সম্পর্কে কিছু সুন্দর সুন্দর কথা খুঁজে থাকেন, তাহলে এখান থেকে নিতে পারেন । আর দিতে পারেন, প্রিয়তমা কে ।

কানের দুল নিয়ে ক্যাপশন কবিতাঃ

১। তোমার কানের দুল নাচে বাতাসে দুখানি চুল ছুয়ে যায় তার গা ঘেষে ।সূর্যের আলো টিকরে উঠে আর আমি প্রেমে পড়ে যাই ।

২। একদিন ভুলে যাবে আমায়। মুক্তকেশে কানের দুলের ঝংকার উঠবে না আর বাতাসে। সেদিন মৃত্যু হোক আমার,সেদিন তুমি থেকো খালি কানে।

৩। মেয়েরা পরুক কানের দুল। তাদের সৌন্দর্যেই মানায়। ব্যক্তিত্ব ফুটিয়ে তুলে তারা করুক সমস্ত জয়।সৌন্দর্যের সাথে উঠে আসুক সমস্ত কাজের শক্তি।

৪।প্রেয়সী তুমি এসো না আর।তুমি তোমার কানের দুল খোলে রেখেছো।তুমি এসো না আর।খালি কানে তুমি বড্ড বেশি অচেনা,কপালের টিপে, খোলা চুলে,কানে ঝুমকো ঝুলিয়ে তুমি সামনে এসে দাড়িও আমার।তোমার সৌন্দর্যে মুক্ত হই আমি যেনো পাখাবিহীন পাখিদের রাজা।

Read More  ভালো ব্যবহার নিয়ে উক্তি

৫।
তোমার ঝুমকো কানের দুল
মন কাড়ে আমার সারাক্ষণ
চুলের কাছ ঘেষে নাচে তারা
আমার অগোছালো মন দোলে
তোমার রুপে আমার কাজ হয় সারা।

৬।
ধর আমি যাদু জানি
হতে পারি ফুল,
ইচ্ছে হলে হতে পারি
তোমার কানের দুল।কানের দুল নিয়ে ক্যাপশন কবিতা

৮। আমি তোমার ভুল হতে চাই
তোমার কানের দুল হতে চাই
একটূ খানি সুখ হতে চাই
আরেকটু নাহয় দুঃখই হলাম
তোমার মাঝে হারিয়ে গেলাম
আমায় তবে খোজে নিও
কানের দুলে জড়িয়ে দিও

৯। আকাশ জুড়ে ছড়িয়ে দিলাম তোমার নাম
ফুল গুজে দিলাম শব্দের ফাকে ফাকে
তুমি হেসে উঠলে ওসব পাগলামি দেখে
ফুলের মাঝে হেসেখেলে রাখলে কানের দুল
বাতাস জানালো তুমি ভালবাসো
চারদিকে কি সুন্দর প্রেমের সুভাস
জীবন সুন্দর হয়ে উঠলো আমার।

১০। সন্ধ্যে নামছে পশ্চিম আকাশে।লাল রঙা সূর্যটা জানাচ্ছে বিদায়ের বেলার ক্ষণ।তুমি হাত ধরে জাপটে রাখলে আমায়।তোমার চোখ ছলছল।কানের দুল খোলে দিলে আমার হাতে।হেটে গেলে অজানায়। কান্নাভেজা চোখে আমি তাকিয়ে রইলাম।সেদিনই তোমাকে দেখেছিলাম শেষবারের মতো।ভালো থেকো দুল কুমারী।

১১। কানের দুলে কি জাদু মিশে আছে কে জানে! তুমি যখন তোমার রুপোলি দুল পরে আমার সামনে দাড়াও।তোমাকে লাগে স্বর্গের অপ্সরী,যেনো পবিত্র কোনো নারী।নিজেকে ভাগ্যবান মনে হয়,তোমাকে যে পেয়েছি।তুমি এভাবেই আমার সামনে এসো চিরজীবন,কানের দুলে স্বর্গের অপ্সরী হয়ে।

Leave a Reply

Your email address will not be published.

x