আম নিয়ে উক্তি

আম নিয়ে উক্তি স্ট্যাটাস ক্যাপশন পোস্ট বাণী সম্পর্কিত কিছু কথা নিয়ে আমাদের আজকের পোস্ট । আম খুবই মজার একটি ফল । এশিয়া অঞ্চলে এর ফলন বেশী হয় । দারুণ স্বাদের কারনে এটি বাংলাদেশে খুবই জনপ্রিয় । তাই আসুন তাহলে পড়ে দেখি আমি নিয়ে কে কি বলেছেন ।

আম নিয়ে উক্তি স্ট্যাটাস ক্যাপশন :

১. ধ্যান মানে শুধু আম গাছের নিচে বসে আনন্দ পাওয়া নয়। এটি সম্পূর্ণরূপে আপনার মস্তিষ্ক পরিবর্তন করে এবং তাই পরিবর্তন করে, আপনি যা তা পরিবর্তন করতে চান।
-ম্যাথিউ রিকার্ড

২. আপনি যদি আম পড়ার জন্য অপেক্ষা করেন তবে আপনি আপনার সময় নষ্ট করবেন ততক্ষণে অন্যরা কীভাবে গাছে উঠতে হয় তা শিখে নিয়েছে।
– মাইকেল ব্যাসি জনসন

৩. উজ্জ্বল বসন্ত বিকেল-
বাগানে আম গাছ
কোকিলের ডাকে প্রতিধ্বনিত।
– মিতা আহলুওয়ালিয়া

৪. কখনও কখনও, একটি রবিবারের বিকেলে একটি সম্পূর্ণ আম নিজের জন্য সম্পূর্ণরূপে রাখা এবং একবার বসে খাওয়ার প্রয়োজন হয়।
– অ্যালিসন পিলআম নিয়ে উক্তি স্ট্যাটাস ক্যাপশন

৫. ফেব্রুয়ারির ৩০ তারিখে যখন একটি আম গাছ থেকে একটি আপেল গজাবে তখন আমি তোমাকে ভালবাসা বন্ধ করে দেব।
– ক্রিস ক্যাটান

Read More  যুক্তি নিয়ে উক্তি

৬. ধর্ম তোমার মনে, বনে নয়। অন্যকে বিশ্বাস করবেন না, শুধু আপনার মনের কথা শুনুন। আপনাকে আর কোথাও যেতে হবে না। বুদ্ধি আপনার মধ্যে আছে, ঠিক যেমন একটি মিষ্টি পাকা আম ইতিমধ্যেই একটি মিষ্টতা সবুজের মধ্যে রয়েছে। – আজান চাহ

৭. আমি ছোটখাটো বিষয়ে খুশি ছিলাম: আমের শরবত, দৌড়ানো, এবং আমি দৌড়ানোর সময় যেভাবে আমার পা মাটিতে স্পর্শ করেছে।
– অপরাহ উইনফ্রে

৮. আমরা যখন পৌঁছেছিলাম, সূর্য অস্ত যাচ্ছিল, যেন একটি আমের শরবত দিগন্তে ঝরে পড়ছে; ভূমধ্যসাগরের প্ল্যাটিনাম রোলগুলি আমাদের নীচের পাহাড়ের শিলাগুলিকে ধাক্কা দিয়ে ঢেউয়ের প্রশান্তিদায়ক শব্দ তৈরি করেছিল।
– রিচার্ড সি. মোরাইস

৯. বাড়িতে বসে আম গাছের জন্য অপেক্ষা করবেন না যে আপনি যেখানেই থাকুন না কেন আম চলে আসবে। এটা ঘটবে না। আপনি যদি সত্যিই পরিবর্তনের জন্য ক্ষুধার্ত হন, তাহলে আপনার আরামদায়ক অঞ্চলের বাইরে যান এবং বিশ্বকে পরিবর্তন করুন।
– ইসরায়েলমোর আইভর

১০. আপনি একটি ধান ক্ষেতে আপনার আত্মা ছড়িয়ে দিতে পারেন, আপনি একটি আম গাছের কাছে ফিসফিস করতে পারেন, আপনি আপনার পায়ের আঙ্গুলের মধ্যে পৃথিবী অনুভব করতে পারেন এবং জানতে পারেন যে এটি সেই জায়গা, যেখানে এটি শুরু হয় এবং শেষ হয়। কিন্তু ইটের স্তূপকে আপনি কী বলতে পারেন? ইটগুলি সরানো হবে না।
– মনিকা আলী

Leave a Reply

Your email address will not be published.

x