বাইক নিয়ে ক্যাপশন

বাইক নিয়ে ক্যাপশন উক্তি স্ট্যাটাস বাণী কিছু কথা লেখা মেসেজ নিয়ে আমাদের আজকের পোস্ট । বাইক আমাদের অনেক পছন্দের একটি বাহন । অন্য যেকোন বাহনের চেয়ে এটা মেয়েদের অনেক বেশী আকর্ষণ করে । আর তাই এটাকে অনেকেই প্রেমের বাহনও বলে । তো যাহোক আসুন তাহলে এই বাইক নিয়ে আমরা আজ কিছু স্ট্যাটাস পড়ে দেখি ।বাইক নিয়ে ক্যাপশন

বাইক নিয়ে ক্যাপশন ও স্ট্যাটাস :

১. একটা দামী মোবাইল, কিংবা একটা চকচকে নতুন মডেলের বাইক আপনাকে বড় করে তুলবে না, আপনাকে যা সত্যিই বড় করে তুলতে পারে তা হলো আপনার আচরণ।

২. লাখ টাকার বাইক নিয়ে রাস্তা দিয়ে যাওয়ার সময় একজন অভুক্ত মানুষকে দেখে যদি আপনার বাইকের গতি না কমে তবে আপনার দামী বাইকের সাথে সাথে আপনিও এক যন্ত্র হয়ে গেছেন। আপনি আর মানুষের কাতারে নেই।

৩. আপনার শখের বাইক কিনতে গিয়ে যদি আপনার বাবার খেয়ে না খেয়ে জমানো টাকার সবটা শেষ হয়ে যায়, কিন্তু আপনি সেই বাইকের জন্যই জেদ করেন, তবে আপনি সন্তান হিসেবে এক কলঙ্ক।

Read More  ভালো থাকার ক্যাপশন

৪. আপনার শখের বাইকটি নিয়ে নানান স্টান্টবাজি করতে গিয়ে যদি অন্য একটা নিরীহ মানুষেরও জীবন চলে যায়, তবে আপনার সেই বাইক সমাজের এক কলঙ্ক আর আপনিও তাই।

৫. বাইক চালানোর সময় মনে রাখবেন আপনি মানুষ, পশু নন। আপনার পশুর মতো ক্ষিপ্র গতি বা বেপরোয়া চলাচল যেন অন্যদের সামান্য ক্ষতি কারণ হয়েও না দাঁড়ায়। বাইকে ওঠার সময় সাথে মনুষ্যত্ব টা সাথে নিয়েই উঠবেন।

৬. তোমারে জন্য বাবাকে জোর করে যে বাইক কিনে বাধ্য করেছিলাম, আজ সেই বাইকের ব্যাকসিটে তুমি আর বসো না। বাইকও পড়ে থাকে গ্যারেজে। শুধু চিকিৎসার অভাবে বাবাটা অসময়ে মরলো।

৭. তোমার ভালোবাসা পেতে গেলে যদি দামী মোবাইল, ক্যামেরা বা দামী বাইক থাকাটা ইমপর্টেন্ট হয়। তবে সরি, তুমি আমাকে ভালোবাসার জন্য প্রস্তুত নও। তোমার ভালোবাসা ঐ যন্ত্রগুলোতে।

৮. তোমার কাছে বাইক থাকার সময় যে বন্ধুটা সবসময় তোমার সাথে ঘুরতো, অভাবে যখন তোমার দামী বাইক থাকবে না তখন দেখবে সেই বন্ধুটাই সবার আগে চলে গেছে। দুনিয়া বড় জটিল, সবার ভালোবাসা যান্ত্রিক।

Read More  দৃষ্টিভঙ্গি নিয়ে উক্তি

৯.বাইক চালানোর সময় তুমি যত বেশি বেপরোয়া হবে, যত ক্ষিপ্র গতিতে বাইক চালাবে, যত ট্রাফিক আইন অমান্য করবে, ততই আজরাইলের সাথে তোমার সাক্ষাতের সম্ভাবনা বাড়বে। তাই, আইন মেনে সুস্হ ভাবে বাইক চালানোটাই উত্তম।

১০. ছেলেদের কাছে বাইক যে কত বড় আবেগের জায়গা তা কোনো মেয়ে কোনোভাবেই বুঝবে না। তাও যদি নিতান্তই তাদের বোঝাতে চান, তবে তাদের হাতের মেকাপের বাক্সটি কেড়ে নিন। তারা তখন আবেগটা ঠিকই বুঝতে পারবে।

Leave a Reply

Your email address will not be published.

x