মেয়েদের প্রশংসা করার এসএমএস

মেয়েদের প্রশংসা করার এসএমএস নিয়ে সাজানো আমাদের আজকের এই পোস্ট । মেয়েরা মায়ের জাতি । তাঁরা কেউ আমাদের মা, কেউ আমাদের বোন আবার কেউ আমাদের কন্যা । যা যাই হোক, ইসলামে তাদের সম্মান অনেক বেশী । তাদের সেই সম্মান আর প্রশংসা নিয়েই চলুন তাহলে কিছু এসএমএস দেখে নেই ।মেয়েদের প্রশংসা করার এসএমএস

মেয়েদের প্রশংসা করার এসএমএস :

১. এই বিশ্বে প্রতিটি মেয়ে তার কোন না কোন গুণের দিক থেকে গুণান্বিত। তাই প্রতিটি মেয়ে প্রশংসার দাবিদার। গুনের মাধুর্যতা ছড়িয়ে সব মেয়ে ই তার আশেপাশের সবাইকে মুগ্ধ করে।

২. যদি সত্যিই কোন মেয়েকে নিজের আয়ত্তে করতে চান তাহলে অবশ্যই তার ভূয়সি প্রশংসা করুন। হোক সেটা সত্যি কিংবা মিথ্যে। বরং এটা এই পৃথিবীর সবচেয়ে কার্যকর পদ্ধতি।

৩. মেয়েরা নিজেকে রমনীর চেয়ে প্রেয়সী হিসেবে বেশি দেখতে চায়। তাই ঘরোয়া নারী নয় বরং প্রেমিকা হিসেবেই তাঁর প্রশংসা করুন। এতে আপনার গোছানো ব্যক্তিত্বের প্রকাশ পাবে।

৪. মেয়েরা যতটা অভিমান করে, প্রশংসা পেলে তার চেয়েও দ্রুত গলে যায়। তাই মেয়েদেরকে রাগানোর পরে দ্রুত প্রশংসা করুন।

৫. আপনার যে কোন পছন্দের মেয়েকে তার হাসির প্রশংসা করুন। এতে তার নিজের ওপর আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে এবং আপনাকেও মূল্যায়ন করবে।

৬. যেকোনো মেয়ে অন্যের কাছে নিজের একটা স্থান চায়। বিশেষ করে তার যদি কোন প্রেমিক পুরুষ থাকে। তাহলে একজন মেয়ে চায় তার প্রেমিক পুরুষ থেকে তাকে সর্বাধিক ভাবে প্রশংসিত করুক। যেন মনে হয় এই পুরুষটির কাছে তার স্থান সবার শীর্ষে।

৭. অতিরঞ্জিত কথার ঝুড়ি সাজিয়ে আপনার সামনের মেয়েটিকে সাজিয়ে তুলুন। আপনার এক একটি প্রশংসা বাক্য তার জন্য এক একটি অলংকার স্বরূপ। এতে তার সৌন্দর্য আরো দ্বিগুণ করে তুলবে।

৮. একজন প্রশংসিত মেয়ে যে কারো চোখের তৃষ্ণা পূর্ণ করে। আর একজন জ্ঞানী মেয়ে যে কারো হৃদয়ে সম্মানিত আসন গ্রহণ করে। তাই আপনার জ্ঞান এবং বিবেক খাটিয়ে একজন মেয়ের প্রশংসা করুন।

৯. সৌন্দর্য এবং আকর্ষণ এই দুটি জিনিস বরাবরই একে অপরের পরিপূরক। তাই খুব স্বাভাবিকভাবেই আপনি যখন কোন মেয়ের সৌন্দর্যের প্রশংসা করবেন। তখন সে আপনার দিকে আকৃষ্ট হবে।

১০. হয়তো একজন মেয়ের রূপ আমার চোখে সবার প্রথমে ধরা পড়ে, কিন্তু তার গুন আমায় আরও বেশি মুগ্ধ করে। ‌ কিভাবে আমি একজন মেয়ের প্রশংসা না করে থাকতে পারি? যেখানে একজন মেয়ে একই সাথে আমার জীবন সঙ্গীনি, আমার সন্তানের মা।‌

১১. একজন মেয়ে তখনই আপনার জন্য নিজের মন থেকে শ্রদ্ধা নিবেদন করে। যখন আপনি সত্যিকার অর্থে তার রূপ এবং গুণের প্রশংসা করেন। হতে পারে একজন মেয়ে নিখুঁত নয়। কিন্তু আপনার চোখে সেই সেরা।

Leave a Reply

Your email address will not be published.

x