বাসর রাতের গল্প – প্রথম ভালোবাসা

একটি সুন্দর বাসর রাতের গল্প দেয়া হলো আশা করি পড়ে অনেক ভালো লাগবে । ভালোবাসার গল্প

বাসর রাতের গল্প

লেখাঃ ফেরদৌস চৌধুরী

বাসর ঘরে ঢুকতেই চমকে গেলাম । দেখলাম আমার বিছানার উপর লাল টুকটুকে বেনারসি শাড়ি পড়ে বসে আছেন তিনি । মুখটা লম্বা ঘোমটা দিয়ে ঢাকা ছিল । রুমে ঢুকেই আমি চেয়ারের উপরে রিলাক্স করে বসলাম । সারাদিন অনেক ধকল গেছে আমার উপর । এরই নাম বুঝি বিয়ে । আজকেই বুঝলাম ছেলেরা বিয়ের কথা শুনলে পালায় কেন । এক সপ্তাহ হল আমি বিদেশ থেকে আসলাম । একবারের জন্যও তাকে দেখা হলো না আমার । বাবা মায়ের পছন্দ করা মেয়ে । ভাবী বলল মেয়েটা খুব সুন্দর । হঠাৎ ঘড়ির দিকে তাকালাম, দেখলাম রাত দুইটা বাজে ।

তাড়াতাড়ি করে বিছানার ওপরে বসলাম । বিছানার উপর বসতে না বসতেই, সে ধপাস করে বিছানা থেকে নেমে পরল ।আমি ভয় পেয়ে গেলাম । হঠাৎ করে সে আমার পা ধরে সালাম করতে লাগলো । আমি তড়িঘড়ি করে তার হাতটা ধরে দাঁড় করালাম । তার হাতটা ধরতে না ধরতেই আমার ভিতর অন্যরকম অনুভূতি কাজ করলো । হঠাৎ আমার গা শিউরে উঠলো । আমার কখনো কোন মেয়ের হাত ধরা হয়নি । এই প্রথমই তার হাতটা ধরলাম । তাকে আমার সামনে দার করালাম । আস্তে আস্তে আমার হাত দুইটা সামনে নিয়ে গিয়ে তার ঘোমটা খুললাম ।

Read More >>  Valobashar sms

ঘোমটা খুলেই আমি হতবাক হয়ে গেলাম । পাঁচ মিনিট এক দৃষ্টিতে তার দিকে তাকিয়ে ছিলাম । আমার সারাদিনের সব ক্লান্তি যেন এক নিমিষেই পালিয়ে গেল । এ যেন পূর্ণিমার চাঁদ আমার সামনে দাঁড়িয়ে আছে । তোর কাজল কালো চোখ গুলো থেকে আমার চোখ কোনভাবেই সরাতে পারছিলাম না । আমার ভেতর থেকে বলে উঠছে, সে আমার স্বপ্নের রানী , আমার প্রিয় তমা । কিছুক্ষণ পর আমি ওকে বিছানার উপরে বসালাম । আমি তাকে জিজ্ঞেস করলাম – আমাকে তোমার পছন্দ হয়েছে ?

সে মিষ্টি একটা হাসি দিল। সে যতটা না সুন্দর, তার চেয়েও অনেক বেশি তার হাসি সুন্দর । মনে হচ্ছে তার হাসিতে মুক্ত ঝরছে । পুরো ঘর তার মুখের আলোতে আলোকিত হয়ে গেছে। আমি তাকে জিজ্ঞেস করলাম- তুমি আমাকে এর আগে কখনো দেখেছো ? সে আবার মিষ্টি আরেকটা হাসি দিলো, কিন্তু কিছু বলল না। আমি তাকে বললাম- তুমি কথা বলতে পারো না বুঝি ? হঠাৎ চিকন সুরে সে বলে উঠলো – “দেখেছি” আপনার একটা ছবি আমার কাছে আছে। বালিশের নিচ থেকে ছবিটা বের করে আমাকে দেখালো।

Read More >>  Mone porar sms

সত্যি ওকে আমি যত দেখছি তত অবাক হচ্ছি। মন থেকে চিৎকার দিয়ে বলতে ইচ্ছে করছে “আই লাভ ইউ”। কিছুক্ষণ পর সে আমাকে বলল আপনার আমাকে পছন্দ হয়েছে ? আমি চট করে তার হাতটা শক্ত করে চেপে ধরলাম । এবং তাকে জড়িয়ে ধরে তার কানে কানে বললাম আমি তোমাকে অনেক অনেক বেশি ভালোবাসি। সেও যখন আমাকে জড়িয়ে ধরল তখন আমার কাছে অন্যরকম অনুভব লাগলো । মনে হলো পৃথিবীর সব চাইতে সুখী মানুষ টা হলাম আমি । সত্যিই সে আমার জীবনটাকে ধন্য করে দিলো । এটাই হলো আমার জীবনের প্রথম ভালোবাসা আর এটাই যেন হয় আমার জীবনের শেষ ভালোবাসা ।

Leave a Comment