নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস

এখানে পাবেন নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস পোস্ট ও ক্যাপশন । অনেক সময় আমরা নিজের বিবাহ বার্ষিকী তে কিছু লেখার জন্য চাই, কিন্তু হাতে তেমন সময় না থাকার কারণে কিছু লিখতে পারি না । তাই আপনাদের জন্য আমাদের এই বিশেষ আয়োজন । এখানে আপনি আপনার মনের মত কিছু স্ট্যাটাস পাবেন । যেগুলো আপনি আপনার ফেসবুকে দিতে পারেন ।নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস

নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস :

নিজেই নিজের বিবাহ বার্ষিকী উদযাপন করুন আমাদের এই স্পেশাল স্ট্যাটাস গুলো দিয়ে । এগুলো শুধু মাত্র আপনাদের জন্যই দেয়া হয়েছে । যাতে করে আপনি নিজেই আপনার বিবাহ বার্ষিকী তে ফেসবুকে স্ট্যাটাস দিতে পারে । আসুন তাহলে শুরু করা যাক ।

১. কোন এক ক্লান্তি লগ্নে আমার জীবনের সাথে আরেকজনের জীবনও বাধা পড়েছিল। আজ আমার শুভ বিবাহ বার্ষিকী।

২. আজকের এই দিনে জন্ম জন্মান্তরের জন্য কেউ আমার জীবনে এসেছিল। এক পরিণয়ের সুতোয় বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে ছিলাম আমরা।

৩. আজ আমার বিবাহ বার্ষিকী। বিবাহ মাধ্যমে শুধু আমাদের ভাগ্যই একসাথে যুক্ত হয়েছিল তা নয়, তার সাথে সাথে আমাদের মনও একত্রে যুক্ত হয়েছিল।

৪. কোন এক শুভ মুহূর্তে আমার প্রিয় সহধর্মিনীকে পেয়েছিলাম আমি। আজ যে আমাদের বিবাহ বার্ষিকী।

Read More  বন্ধু নিয়ে স্ট্যাটাস

৫. জীবনের প্রতিটি বিবাহ বার্ষিকীতেই আমি তোমাকে প্রথম দিনের মতোই ভালোবাসা উপহার দিতে চাই। এই বিবাহ বার্ষিকী শুধু আমার একার নয় তোমারও।

৬. আমার বিবাহ বার্ষিকীতে এইটুকু উপলব্ধি করেছি। আমরা শুধু স্বামী-স্ত্রী নয় বরং একে অপরের ভালো বন্ধু।

৭. আজকে আমার বিবাহ বার্ষিকীর আয়োজনে আমার জীবনসঙ্গীর অবদান অনস্বীকার্য। বছরের এই দিনে সে আমার জীবনে এসে আমার পরিবারকে সম্পূর্ণ করেছে।

৮. জীবনের অনেকগুলো বসন্ত আমি একা একা পার করে এসেছি। আজকে আমার এই বিবাহবার্ষিকীতে আমার প্রতিটি মুহূর্তই যেন বসন্ত।

৯. যেদিন থেকে আমার জীবনসঙ্গিনী আমার হাতে হাত রেখেছে‌। আজকে বিবাহ বার্ষিকীর দিন পর্যন্ত সে আমার সমস্ত সুখের কারণ হয়ে উঠেছে।

১০. আমরা কতটুকু আদর্শ দম্পতি হতে পেরেছি সেটা জানি না। তবে আমার বিবাহ বার্ষিকীতে আমি এটুকু বলতে পারি যে, আমরা সর্বোচ্চ সুখী হওয়ার চেষ্টা করবো।

নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক পোস্ট :

আপনি যখন নিজে আপনার বিবাহ বার্ষিকী তে আপনার ফেসবুকে একটি পোস্ট করবেন । তখন আপনার ফ্রেন্ড লিস্টে থাকা সবাই তা দেখবে এবং তাতে কমেন্ট করে সবাই আপনার শুভেচ্ছা জানাবে । তাই আমরা এখানে আরো কিছু নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস পোস্ট করেছি । উপরের গুলো যদি নাও পছন্দ হয় এগুলো অবশ্যই পছন্দ হবে । আসুন তাহলে দেখা নেয়া যাক ।

Read More  Get auto insurance quotes

১. আমার হৃদয়ের আঁধার ভেঙে কেউ একজন প্রদীপ জেলে দিয়েছিলো আজকের এই দিনে। এই বিবাহ বার্ষিকীর দিনটাতেই আমি তাকে পেয়েছিলাম।

২. সম্পূর্ণ একজন অচেনা মানুষকে কিভাবে যেন নিজের জীবনের সবচেয়ে মূল্যবান উপহার হিসেবে পেয়েছিলাম। তাই বিবাহ বার্ষিকী আমার জীবনের অন্যতম স্মরণীয় দিন।

৩. বিবাহ বার্ষিকীর দিনটাও আজকে অবিশ্বাস্য মনে হচ্ছে। যে সুখ আমি স্বপ্নেও ভাবিনি, সৃষ্টিকর্তা তাই আমাকে দিয়েছেন।

৪. আমি আমার বিবাহ বার্ষিকীতে আশেপাশের সেই মানুষগুলোর প্রতি কৃতজ্ঞ। যারা আমার বিয়ের সময়টাতে সাপোর্ট দিয়েছিলেন।

৫. বছরের এই বিবাহ বার্ষিকীর দিনটি যেন আমার জীবনের শুভ অধ্যায় হিসেবে রচিত হয়েছিল। তারপর থেকেই তো সব শুভ শুভ হচ্ছে আমার সাথে।

৬. আমার বিবাহ বার্ষিকী উপলক্ষে আমি সুখের বিনিময়ে সুখ লুট করে নিতে চাই। আমার জীবনসঙ্গী ও যেনো সেই সুখের অংশীদার হয়ে ওঠে।

৭. আমি আমার বিবাহ বার্ষিকীতে এই কামনা করি যে, পৃথিবীতে সব সম্পর্ক গুলো যেন একে অপরের পরিপূরক হয়ে ওঠে।

৮. আমার বিবাহ বার্ষিকীতে খুব বড় উপহার হচ্ছে আমার পিতামাতার আশীর্বাদ। তাদের ছায়াতলে আমি আরো একটি পরিবারের আশ্রয় পেয়েছি।

৯. বিবাহ বার্ষিকীর এই একটা দিনে তুমি এই অগোছালো আমাকে গুছিয়ে নিয়েছিলে। আমি এই মুহূর্ত টা ভুলবো কি করে?

Read More  Bangla rose day sms

১০. আজকে আমার বিবাহ বার্ষিকী। এই দিনে তুমি আমার হৃদয়ের শূন্যতাকে ভালোবাসা দিয়ে পুর্ন করে দিয়েছিলে।

১১. আমার এই বিবাহ বার্ষিকীর মতোই আরো অনেক বছর গুলোতে তোমাকে পাশে পেতে চাই। এক অনিন্দ্য জীবনে পদার্পণ করতে চাই।

শেষ কথা :

প্রিয় বন্ধুরা, আমাদের লিখা এই নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস ও পোস্ট গুলো কেমন লাগলো আপনাদের কাছে ? আশাকরি এগুলো দিয়ে আপনাদের সামান্য হলেও উপকার করতে পেরেছি । আমরা সব সময় চেষ্টা করি আপনার ভালো কিছু দেয়ার জন্যে । আজ আমরা আপনার জন্য সুন্দর ই আয়োজন করেছি । আগামীতে আরো নতুন ও স্পেশাল কিছু আপনাদের জন্য নিয়ে আসবো । ভালো থাকবেন সবাই আর সময় থাকলে আমাদের নিচের পোস্ট গুলো পড়ে দেখবেন । ধন্যবাদ ।

About the Author:

I am Md Habibur Rahman Sohel. Like to read and write all kinds of bangla content. Mostly like bangla caption, status, poem, quotes and sms.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *