স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

আপনি কি স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা দেয়ার জন্য কিছু লেখা খুঁজছেন ? তাহলে আপনাকে স্বাগতম আমাদের এই বিশেষ পাতায় । এখানে আমরা অনেক গুলো সুন্দর সুন্দর স্ট্যাটাস দিয়েছি । এগুলো আপনি আপনার স্ত্রীকে বা প্রেমিকা কে দিতে পারেন । যাকে দিবেন সে নিশ্চয়ই খুব লাইক করবে । কারণ এগুলো খুবই রোমান্টিক । তাই আসুন দেখে নেয়া যাক স্ট্যাটাস গুলো ।স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা :

১. শুভ বিবাহ বার্ষিকী প্রিয়তমা। কয়েক বছর আগের আজকের এই দিনে তুমি আমার জীবনকে তিনগুণ রাঙিয়ে দিয়েছিলে।

২. বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা তোমাকে। আজকের এই দিনটিতে তুমি আমার স্ত্রী রূপে আমার জীবনে প্রবেশ করেছিলে।

৩. তুমি কি জানো এই কয়েক বছরে তুমি আমার জীবনের কতটুকু অংশ দখল করে নিয়েছো? শুভ বিবাহ বার্ষিকী আমার প্রিয়তমা।

৪. তোমার সাথে সারাটা জীবন কাঁধে কাঁধ রেখে হাতে হাত রেখে সারাটা জীবন চলতে চাই। বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা।

৫. আজকে আমাদের বিবাহ বার্ষিকী। শুধু একজন স্ত্রী হিসেবে নয় বরং আমি তোমাকে আমার সবচেয়ে কাছের বন্ধু হিসেবে পেয়েছি।

৬. তোমার যত্ন কেয়ারিং আর ভালোবাসা দিয়ে এতদিন আমাকে আগলে রেখেছো। এভাবেই সারা জীবন আগলে রেখো, শুভ বিবাহ বার্ষিকী।

Read More  কর্মজীবন নিয়ে স্ট্যাটাস

৭. তোমাকে আমি কতটা চাই তা বলার ভাষা নেই আমার। আমার এই অব্যক্ত ভালবাসা কিন্তু গ্রহণ করো প্রিয়তমা, শুভ বিবাহ বার্ষিকী।

৮. এই বিবাহ বার্ষিকীতে তোমার সবটুকু অভিযোগ আমার কাছে অনুযোগ হিসেবে পেশ করো। আমি তোমার সব অভিযোগ মাথা পেতে নেব প্রিয়তমা।

৯. তুমি রাগ আর অভিমান যাই করো না কেন, আমাকে ছেড়ে যাওয়ার কথা ভেবো না। শুভ বিবাহ বার্ষিকী আমার প্রিয়তমা স্ত্রী।

১০. আমার সমস্ত দায়বদ্ধতা ঘিরে ভালোবাসা বিচরণ করে। আর সেটা তোমাকে ঘিরেই করে, শুভ বিবাহ বার্ষিকী।

Read More:>>> স্বামীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

বউকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা :

এখানে আমরা আরো অনেক গুলো স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা জানানোর স্ট্যাটাস দিয়েছি । উপরের গুলো থেকে যদি আপনি আপনার পছন্দের শুভেচ্ছা স্ট্যাটাস না পেয়ে থাকেন । তাহলে এখানে পেয়ে যাবেন আশা করছি । আমরা এগুলো দিয়েছি আরো নতুন করে । তাই আমাদের এই স্ট্যাটাস গুলো আপনার স্ত্রীকে দিয়ে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা জানিয়ে দিতে পারেন ।

১. আমার এই রৌদ্র প্রখর জীবনে তুমি এক পশলা বৃষ্টি হয়ে এসেছিলে। ভালোবাসার সবটুকু পরশ নিয়ে তোমাকে জানাই প্রাণঢালা বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।

Read More  ২য় বিবাহ বার্ষিকী স্ট্যাটাস

২. এই ছোট্ট জীবনে আমি কি পেয়েছি তা কখনো চিন্তা করিনি। কোন এক শুভ লগ্ন তোমাকে পেয়েছিলাম আর এটাই আমার জন্য অনেক কিছু, বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা।

৩. তারপর তুমি একদিন দখিনা হাওয়া হয়ে আমার জীবনে এলে, সেটাই ছিল আমার জীবনের সবচেয়ে সেরা মুহূর্ত। তাই আমার সেরা মানুষটিকে আমি জানাই শুভ বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।

৪. তুমি হয়তো জানো না তুমি কতবার আমার এ হৃদয়ে ছুঁয়ে গেছো। ও আমার প্রিয়তমা স্ত্রী আজ আমাদের বিবাহ বার্ষিকী।

৫. তোমার ঔ চোখে চোখ রেখেই না হয় আরো এক পলক, আরো এক যুগ কাটিয়ে দিবো। দীর্ঘ বিবাহিত জীবনের কামনায় বিবাহ বার্ষিকীর অভিবাদন রইলো তোমার জন্য।

৬. কোন এক স্বপ্নীল জীবনের সূচনায় একে অপরের হাতে হাত রেখে ছিলাম দুজনে। ঠিক এভাবেই বিশ্বস্ত হাতটা ধরে রেখো প্রিয়া, শুভ বিবাহ বার্ষিকী।

৭. স্মৃতির মুকুরে মৌ মৌ আয়োজনে তোমাকে জানাই বিবাহ বার্ষিকীর আন্তরিক শুভেচ্ছা। তুমি এসেছ আমার এ জীবনে, আর কত কিছুই না সয়েছো।

৮. আমার প্রিয়তমা স্ত্রী তুমি আমার সুখ দুঃখের সাথী, আঁধারে প্রদীপ আর ভাঙা হৃদয়ের ঔষধ। সারা জীবন এভাবেই পাশে থেকো আমার, বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা রইল।‌

Read More  মনের কথা স্ট্যাটাস

৯. সৃষ্টিকর্তা অনুগ্রহ দিয়ে তোমাকে আমার জীবনে পাঠিয়েছেন। তার এই অনুগ্রহের জন্য আমি চির কৃতজ্ঞ থাকবো, শুভ বিবাহ বার্ষিকী আমার প্রিয়তমা স্ত্রী।

শেষ কথা :

প্রিয় বন্ধুরা, আমাদের লিখা এই স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা গুলো কেমন লাগলো আপনাদের কাছে ? তা আমাদের জানাতে পারেন নিচে কমেন্ট করে । আমরা এখানে চেষ্টা করেছি সবচেয়ে ভালো আর সুন্দর স্ট্যাটাস গুলো দেয়ার চেষ্টা করেছি । আমাদের লিখা আরো অনেক গুলো স্ট্যাটাস নিচে দেখতে পাবেন । সেগুলো পড়ে দেখবেন, কারণ হয়ত আপনার পছন্দের লেখাটি সেখানে পেয়ে যাবেন । আজ আর নয় সবাই ভালো থাকবেন । ধন্যবাদ ।

About the Author:

I am Md Habibur Rahman Sohel. Like to read and write all kinds of bangla content. Mostly like bangla caption, status, poem, quotes and sms.

1 Comment

  1. অনেক সুন্দর স্ট্যাটাস দেওয়ার জন্য ধন্যবাদ প্রিয় ভাই আপনাদের কাছে কৃতজ্ঞ থাকবো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *