মন ভালো করার স্ট্যাটাস

এখানে পাবেন অনেক গুলো মন ভালো করার স্ট্যাটাস ও ক্যাপশন । অনেক সময় আমাদের মন অনেক খারাফ থাকে । সেটা হতে পারে কোন কারণে, আবার কোন কারণ ছাড়াই অনেকের মন খারাফ হতে পারে । আর তখন যদি এমন কিছু লিখা আপনার সামনে পান, যেগুলো পড়লে নিমিষেই মন ভালো হয়ে যাবে । আমরা এখানে যে স্ট্যাটাস ও ক্যাপশন গুলো দিয়েছি, এগুলো পড়লে যেকোন কারোই মন ভালো হয়ে যাবে । তাই আর দেরি না করে এখই লিখা গুলো পড়ে ফেলুন ।মন ভালো করার স্ট্যাটাস

মন ভালো করার স্ট্যাটাস :

মন ভালো করার জন্য অনেকেই অনেক কিছু করে । যেমন অনেকেই বন্ধুদের সাথে আড্ডা দিয়ে মন ভালো রাখে, অনেকে আবার ঘুরতে যায়, অনেকে তাদের মনের মত খাবার খায় । আরো অনেক রকম উপায়ে সবাই তাদের মন ভালো করার চেষ্টা করে । কিন্তু আমাদের এখানে যে স্ট্যাটাস গুলো দিয়েছি এগুলো পড়তে আপনাকে কোন কষ্ট করতে হবে না । জাস্ট পড়ে দেখুন মন ভালো হয়ে যাবে ।

১. কোন এলোমেলো হৃদয়ের মানুষকে সুন্দর করে গুছিয়ে দেওয়াটাও এক ধরনের শিল্প। আর মানুষ প্রেমে পড়লে এ ধরনের শিল্পী হয়ে ওঠে।

২. এই পৃথিবীতে সবচেয়ে ভালো মুহূর্ত কোনটা? কেউ একজন এক বছর লাল গোলাপ হাতে আপনার জন্য দাঁড়িয়ে আছে।

৩. আমিও হয়তো কোনদিন কারো স্বপ্নে বাধা পড়বো। হঠাৎ করে ঘুম ভেঙে যাওয়ার পর কারো স্ফিত হাসির কারণ হব।

৪. কোন এক শীতের সন্ধ্যায় আমার দুহাত ভাপা পিঠার উষ্ণতায় ভরে উঠবে। অবশ্য সেই উষ্ণ হাতে তোমার হাত রাখার জায়াগা ও থাকবে।

৫. আমি খুব ছোট্ট কোন ইচ্ছে পুরনে মুগ্ধ হতে চাই। যেমন আচমকাই দমকা হাওয়ার ঝাপটা এসে লাগা কিংবা ঝিরিঝিরি বৃষ্টির ছোঁয়া পাওয়া।

৬. আধুনিক অতিসজ্জার অলংকার থেকে মুক্ত হয়ে একটা দুই চাকার সাইকেল নিয়ে বেরিয়ে পড়লাম। এই পথ, এই হাওয়া আমায় একা ছাড়বে বলে মনে হয় না।

৭. মাঝে মাঝে নিজেকে আন্তরিকভাবে নিজের কাছে অতিথি করে নিন। নিজের জন্য খুব যত্ন করে এক গ্লাস কফি তৈরি করুন।

৮. খুব প্রিয় মানুষটির একটা ছোট্ট বার্তা, আজ আমার মনটাকে আরো প্রানবন্ত করে দিল। কারণ আজ থেকে আমিও জানলাম, সে ও আমাকে এক ই রকমভাবে ভালোবাসে।

৯. মানুষ হত চাঁদের মত একা হয়ে যেতে পারে। ‌কিন্তু তার প্রিয় মানুষগুলো ঠিকই তারার মতই আকাশ জুড়ে সঙ্গ দিতে থাকে।

১০. খুব ভালো সময় গুলোতে মাঝে মাঝে আইসক্রিম খাওয়াটাও জরুরী। ‌ কিভাবে যেন পুরো মনটাই ঠান্ডা হয়ে যায়।

Read More:>>> ভালো থাকার ক্যাপশন

মন ভালো করার ক্যাপশন :

ভালো করার স্ট্যাটাস গুলো যদি আপনার জন্য যথেষ্ট না হয় মন ভালো করার জন্য । তাহলে এখানে আছে আপনার জন্য আরো কিছু দারুণ দারুণ ক্যাপশন । এগুলো খুবই ভালো লাগার মত । মনে রাখবেন মন ভালো করার জন্য শুধুমাত্র কিছু লেখা বা স্ট্যাটাস কিন্তু যথেষ্ট নয় । এর পাশাপাশি কিছু কবিতা বা গান শুনতে পারেন । প্রিয় জনের সাথে আড্ডা দিতে পারেন । এমন আরো অনেক কিছুই আছে । আসুন তাহলে ক্যাপশন গুলো দেখা যাক ।

১. সময় করে একদিন কোন সবুজের সমারোহ ঘেরা জায়গা তে ঘুরতে যাব। যেন ফিরে আসার সময় এক বিশাল আকাশ সমপরিমাণ শান্তি নিয়ে ফিরতে পারি।

২. আমরা যারা মধ্যবিত্ত তারা কখনো মুখ ফুটে ভালোবাসার কথা বলতে পারি না। মাঝে মাঝে টিউশনে টাকা বাঁচিয়ে মায়ের জন্য বাবার জন্য সিঙ্গারা আর পুড়ি কিনে নিয়ে এসে একসাথে বসে খাই।

৩. আমার খুব পছন্দ একটা দৃশ্য হচ্ছে এক ছোট্ট শিশুর খিল খিলিয়ে হেসে ওঠার মুহূর্ত। কতটা নিষ্পাপ আর সরল সেই চাহনি।

৪. ধরুন আপনি প্রচন্ড মন খারাপ করে বসে আছেন। তারপরে হঠাৎ ঝুপ করে বৃষ্টি নেমে এসে আপনাকে ভিজিয়ে দিল, আর আপনি আনমনে হেসে উঠলেন।

৫. আমি প্রথম দেখাতেই তার নজরে বন্দী হয়ে গিয়েছিলাম। আর বিনিময়ে সে আমাকে উপহার দিয়েছিল এক মন জুড়ানো হাসি।

৬. যদি কখনো সুযোগ হয় তাহলে আমি অবশ্যই আপনাকে দুহাত ভর্তি বকুল ফুল উপহার দেব। সেই ফুলের মালা না হয় খোপায় সাজিয়ে নেবেন।

৭. প্রিয় মানুষের সাথে একটু প্রিয় সময় কিনে নিতে চাই আমি। এক বিরতিহীন ভালোবাসা উৎসর্গ করা হবে তার জন্য।

৮. ছোট বাচ্চা খেলনা পাওয়ার পর যেভাবে খুশি হয়। চাকরি পাওয়ার পর সেদিন আমিও এভাবেই খুশি হয়েছিলাম।

৯. এক জ্যামিতিক ভালোবাসায় বন্দী হয়েছি আমি। ভালবাসার এই জ্যামিতিক হার দিনকে দিন শুধু বৃদ্ধি পাচ্ছে।

শেষ কথা :

প্রিয় বন্ধুরা, কেমন লাগলো আমাদের লিখা এই মন ভালো করার স্ট্যাটাস ও ক্যাপশন গুলো । তা আমাদের লিখা জানাবেন । এই স্ট্যাটাস গুলো আপনারা চাইলে আপনাদের ফেসবুকে বা অন্য কোন সোশ্যাল সাইটে শেয়ার করতে পারেন । এতে করে আপনার বন্ধুদের উপকার হতে পারে । তারা এগুলো পড়ে ভালো লাগলে আপনার স্ট্যাটাস এ লাইক কমেন্ট করবে । বন্ধুরা, আমরা এখানে চেষ্টা করেছি সব ভালো স্ট্যাটাস গুলো দিয়ে আপনাদের কে সাহায্য করতে । তাই আমাদের সাথেই থাকবেন, আরো ভালো পোস্ট পেতে । সবাই ভালো থাকবেন, এই কামনা করি । ধন্যবাদ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x