ভালোবাসার এস এম এস কবিতা

ভালোবাসার এস এম এস ও কবিতা গুলো নিয়ে লেখা হলো এই পেইজ । আশা করি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে । ভালোবাসার এস এম এস বা ভালোবাসার sms গুলো অনেক সময় নিয়ে লিখা হয়েছে, তাই অনেক খানি ভুল কম হয়ার আশা রাখছি । তবে যদি কোন ভুল ভালোবাসার এস এম এস গুলোর মধ্যে পেয়ে থাকেন, তাহলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন, আমরা পরবর্তীতে সঠিক করে লিখার চেষ্টা করবো । ধন্যবাদ । নতুন নতুন ভালোবাসা দিবসের এসএমএস পেতে >> এখানে ক্লিক করুন

ভালোবাসার এস এম এস ও কবিতাঃ


যত দূরে যাওনা কেনো, থাকবো তোমার পাশে,
যেমন করে বৃষ্টি ফোঁটা জড়িয়ে থাকে ঘাসে,
সকল কষ্ট মুছে দেবো, দেবো মুখের হাসি,
হৃদয় থেকে বলছি তোমায়, অনেক ভালোবাসি ।


মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে,
তোমায় নিয়ে হারিয়ে যাবো আকাশের নীলে,
তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা,
সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা ।


খুজে দেখো মনের মাঝে, আছি আমি স্বপ্নের সাঁজে,
তোমার ওই চোখের তারায়, হাজার স্বপ্ন এসে দাঁড়ায়,
সুখের সে স্বপ্নের মাঝে পাবে তুমি আমায় ।


হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড় । আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম । আমি কল্পনার সাগরে ভেসে চলে যাব, যাব তোমার হৃদয় সৈকতে, তুমি দিবেনা ধরা ?


ভালোবাসার এস এম এস


তুমি কি জানো পাখি কেন ডাকে ? “তোমার ঘুম ভাঙ্গাবে বলে । তুমি কি জানো ফুল কেন ফোটে ? “তুমি দেখবে বলে । তুমি কি জানো আকাশ কেন কাঁদে ? “তোমার মন খারাপ বলে । তুমি কি জানো তোমাকে সবাই পছন্দ করে কেন ? “তুমি খুব ভাল বলে । তুমি কি জানো তুমি এতো ভালো কেন ? “তুমি আমার “বন্দু” বলে ।


Read more >>> প্রেমের sms


প্রথম দেখায় কখনো ভালোবাসা হয় না, যা হয় তা হল ভালো লাগা । আর সেই ভালো লাগা নিয়ে ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসার ।


প্রেম মানে হৃদয়ের টান, প্রেম মানে একটু অভিমান ,দুটি পাখির একটি নীড় , একটি নদীর দুটি তির , দুটি মনের একটি আশা তার নাম ভালোবাসা ।


ভালোবাসার কবিতা


আমি তো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি তোমার ভালোবাসা নিব, দাও তুমি কত ভালোবাসা দিবে আমায় । বিনিময়ে একটি হৃদয় তোমাকে দিবো যা কখনো ফিরিয়ে নেবার নয়…..


জীবনকে খুজতে গিয়ে তোমাকে পেয়েছি, নিজেকে ভালোবাসতে গিয়ে তোমার প্রেমে পড়েছি, জানতাম না কাকে বলে ভালোবাসা, শিখিয়েছ তুমি ।…


জানিনা তুমি কে ! আর কেনই বা ডাকি তোমাকে আমি , তোমার জন্য নিশি জাগি আর একাই বসে থাকি, তুমিতো অদেখা সেই স্বপ্ন ,তুমি আমার কল্পনার রাজকুমারী ।


ভালোবাসার মেসেজ ছন্দ


অল্প অল্প করে তুমি এ হৃদয়ে প্রেম জাগালে, তাইতো আমি পাগলের মতো ভালোবাসি তোমাকে, সারা জীবন তোমার সাথে করতে চাই বসবাস ।

বাংলা ভালোবাসার এস এম এসঃ

Read More >>  Valobashar kobita (bangla font)

ভালোবাসি বাগানের ঝরে যাওয়া ফুল,ভালোবাসি মেঘলা নদীর কুল, ভালোবাসি উড়ন্ত এক ঝাঁক পাখি । আর ভালোবাসি তোমার ওই দুই নয়নের আঁখি ।


জানিনা কতটুকু ভালোবাসি তোমায়, শুধু বলবো আমার ভালোবাসার শেষ নেই, তুমি যদি এর সীমানা খুজতে যাও তুমি নিজেই হারিয়ে যাবে আমার ভালোবাসার অতল গভীরে ।


কোনো এক কুয়াশা ভেজা সকালে দেখেছিলাম তোমায়, দেখেছিলাম সাদাসিধে সাজে এলোমেলো চুলে মুখ ঢেকে যায়, আর পাগল হয়ে যাই আমি, কি নিষ্পাপ চাহনি তার, চোখের ভাষায় বলে দিতে চায়- আমিও ভালোবাসি তোমায়……


ভালবাসার এস এম এস ছন্দ


তোমার জন্য আমার শেষ অনুরোধ, কখনো পারলে ভালোবেসো….. আমাকে নয়, অন্য কাউকে….. তবে তোমার মতো করে নয়, আমার মতো করে…… যাতে কোন চাওয়া থাকবে না, থাকবে না কোন প্রাপ্তি । থাকবে শুধুই প্রতিক্ষা আর ভালোবাসা…….


খুঁজিনি কারো মন, তোমার মন পাবো বলে!! ধরিনি কারো হাত, তোমার হাত ধরবো বলে!! হাঁটিনি কারো সাথে, তোমার সাথে হাঁটবো বলে!! বাসিনি কাউকে ভাল তোমাকে ভালোবাসবো বলে!


মন দেখে ভালোবাসো, ধন দেখে নয়””””গুন দেখে প্রেম করো, রুপ দেখে নয়””””রাতের বেলায় সপ্ন দেখো, দিনের বেলায় নয়”” “”একজনকে ভালোবাসো, দশ জনকে নয় “”


ভালবাসার মানুষ যতোই দূরে থাকুকনা কেনো, কখনো মনে হবে না যে সে দূরে আছে, যদি সে অনুভবে মিশে থাকে ।
ভালবাসা মানে আবেগের পাগলামি,,ভালবাসা মানে কিছুটা দুষ্টামি ।ভালবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,,ভালবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা ।


ভালোবাসা এক অদ্ভুত অনুভূতি__ যখন ছেলেটি বুঝে, তখন মেয়েটি বুঝে না__ যখন মেয়েটি বুঝে তখন ছেলেটি বুঝে না__ আর যখন উভয়ই বুঝে তখন দুনিয়া বোঝে না ।


প্রেম এক সুখ পাখি! পুষতে হয় বুকের খাঁচায় । সেই প্রেম পৃথিবীতে কাউকে হাসায় আবার কাউকে কাদায় ।


যদি ভালোবাসা বিশেষ কিছুর উপর নির্ভর করে গড়ে ওঠে, তাহলে সেই বিশেষ কিছু হারিয়ে গেলে ভালোবাসাও হারিয়ে যায়!! কিন্তু যে ভালবাসা কোন কিছুর উপরই নির্ভর করেনা, সেটাই চির জীবনের জন্য থেকে যায়, এটাকেই হয়তো বলে “স্বার্থহীন ভালবাসা”


ভালোবাসার এস এম এস sms কালেকশনঃ

সুন্দর সে তো স্বপ্ন চাইনা মলিন হবে । জীবন সে তো গল্প লিখিনা নষ্ট হবে । মন সে তো মন্দির ভেঙ্গনা পাপ হবে । ভালোবাসা সে তো সত্য ভুল বুঝোনা হারিয়ে যাবে ।

এসএমএস হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুড়ে,, রিংটোন হয়ে বাজব আমি মিষ্টি মধুর সুরে,, কখনো ভেবোনা আমি তোমার থেকে দুরে,, বন্ধু হয়ে আছি আমি তোমার নয়ন জুড়ে ।

কাউকে আবেগের ভালোবাসা দিওনা, মনের ভালোবাসা দিও ! কারন আবেগের ভালোবাসা একদিন বিবেকের কাছে হেরে যাবে আর মনের ভালোবাসা চিরদিন থেকে যাবে ।

আমি বলতে চাই- বলতে পারিনি । আমি জানাতে চাই- জানাতে পারিনি । আমি বুঝাতে চাই- বুঝাতে পারিনি । আজ সময় এসেছে তাই বলছি, তুমি আমার বাসায় মুরগি চুরি করতে কেন গিয়েছিলে ? উত্তর দাও…!

প্রেম তুমি বড়ই কঠিন প্রেমে না পড়লে বুঝা যায় না । প্রেম তুমি বড়ই কঠিন প্রেমে না পড়লে জীবনকে অনুভব করা যায় না ।

তুমি সেই স্বপ্নপরি যাকে নিয়ে স্বপ্ন দেখি । তুমি সেই অনুভুতি যাকে আমার মন অনুভব করে । তুমি সেই প্রেমিকা যার ভালবাসার ছন্দ প্রেমিক আমি ।

তুমি আমার দৃষ্টি সীমার বাইরে হতে পা্‌র কিন্তূ আমার হৃদয় থেকে দূরে নয় । তুমি আমার নাগালের বাইরে যেতে পার, কিন্তূ আমার মন থেকে নয় । আমি তোমার কাছে কিছু না হতে পারি । কিন্তু তুমি আমার জীবনের সবকিছু ।

হতে পারে তুমি মন থেকে দুরে তথাপি রয়েছো মোর নয়নপুরে । হয়তো তুমি নেই এই হৃদয়ে তবুও রয়েছো পরশেরই ভিতরে । কারণ ভালোবাসি শুধুই তোমারে ।

চাঁদ তুমি যেমন রাতকে ভালোবাসো, আমিও ঠিক তেমনি করে একজনকে ভালোবাসি । তোমার ভালোবাসা যেমন করে কেউ বুঝে না ঠিক তেমনই করে সে আমার ভালোবাসা বুঝে না ।

নিষ্ঠুর এই পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়, সবাই শুধু মিষ্টি কথা বলে মন ভোলাতে চায় । আসলে থাকে না কারো মনে ভালোবাসা , স্বার্থের লাগি কাছে আসে মনে অন্য আশা । স্বার্থ পুরিয়ে গেলে , দুঃখ দিয়ে কেটে পড়ে ।

শীতের চাঁদর জড়িযে, কুয়াশার মাঝে দাড়িয়ে, হাত দুটো দাও বাড়িয়ে, শিশিরের শীতল স্পর্শে যদি, শিহরিত হয় মন । বুঝে নিও আমি আছি তোমার পাশে সারাক্ষন ।

নরম হাতের সুইট লেখা | বন্ধু আমি ভেরী একা | চাঁদের গায়ে জোসনা মাখা, মনটা আমার ভীষন ফাঁকা | ফাঁকা মনটা পূরণ করো, একটু আমায় স্বরন করো |

যতই দূরে হারিয়ে যাও , আমি তোমাকে খুঁজে বের করবোই । যতই পর ভাবো আমায় , আমি তোমাকে আপন করে নেবো । যতই ঘৃনা কর আমায় , আমি চিরদিন এভাবে তোমায় ভালোবেসে যাবো । যতই পাষাণ হোক তোমার মন , ওই মনে আমার জন্যে ভা্লোবাসার ফুল ফুটাবোই ।

তুমি সেই কবিতা ! যা প্রতিদিন ভাবি…. লেখতে পারিনা । তুমি সেই ছবি ! যা কল্পনা করি…. আঁকতে পারি না । তুমি সেই ভালোবাসা ! যা প্রতিদিন চাই…. কিন্তূ তা কখনোই পাই না ।

জীবন কারো জন্যে থেমে থাকে না, কিন্তু মনটা মাঝে মাঝেই থেমে যায়, প্রিয় মানুষটার জন্যে !

আমি সেই সুতো হবো , যে তোমায় আলোকিত করে নিজে জ্বলে যাবো . . . আমি সেই নৌকা হবো , যে তোমায় পার করে নিজেই ডুবে যাবো . . . হবো সেই চোখ যে তোমায় দেখেই বুজে যাবো, হবো সেই সুর যে তোমায় মাতিয়ে করুণ হবো, হবো সেই চাঁদ যে হয়ে গেলে আধ , তোমায় আলো দেবে দিন ফিরে এলেই আবার ফুরিয়ে যাবে , শুধু ভালবেসো আমায় !!

ভালোবাসা স্বপ্নীল আকাশের মত সত্য । শিশির ভেজা ফুলের মত পবিত্র । কিন্তু সময়ের কাছে পরাজিত । বাস্তবতার কাছে অবহেলিত ।

আমি চাইনা তুমি আমাকে বার বার বলো আমি তোমাকে ভালোবাসি. কিন্তু আমি চাইছি তুমি আমার জন্য একটু অপেক্ষা করো, আমি বলছিনা তুমি আমাকে অনেক ভালোবাসবে কিন্তু আমি বলছি তুমি আমাকে একটু সুযোগ দিও তোমাকে মন উজাড় করে ভালোবাসতে ।

আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোন স্বপ্ন নেই তুমি ছাড়া , আমার দুচোখ কিছুই খোঁজে না তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছুই বুঝতে চাইনা তোমায় ছাড়া ।

আরো কিছু পোস্ট:

শেয়ার করুন

25 Comments

  1. মনে আছে পাগলি।…. কোনো এক রাতে মজা করে বলেছিলাম রিলেশন রাখবো না তোমার সাথে। সে কি কান্না তোমার…. তুমি কান্না করতে করতে বলেছিলে আমার জীবনটাকে এভাবে নষ্ট করে দিও না । আমার স্বপ্নগুলো ভেঙ্গে দিও না… আমি তো শুধু মজা করে ছিলাম…কন্তু‘ তুমি তো আজ সত্যি চলে গেলে আমার জীবন থেকে… একবারও ভাবলে না আমার জীবনটার কি হবে… আমার স্বপ্ন গুলোর কি হবে…. এটাই হয়তো তোমার ভালোবাসা… শুধু জানতে ইচ্ছে করে কেমন করে পারলে তুমি……

  2. একটা ছেলে যখন একটা মেয়েকে প্রপোজ করে তখন মেয়েটা বাড়ি গিয়ে আয়নার সামনে গিয়ে সারাদিন বসে থাকে। আর নিজে নিজে তার রূপের প্রশংসা করে এবং অহংকারী হাসি দেয়। তখন সে বেশি বেশি আটা ময়দা মাখে যেন ছেলেরা বেশি বেশি প্রপোজ করে থাকে… অন্যদিকে একটা মেয়ে যখন একটা ছেলেকে প্রপোজ করে….তখন ছেলেটা নীরবে বসে থাকে… যে তার মধ্যে কি আছে…. কি দেখে মেয়েটা তাকে প্রপোস করলো।… সে তখন তার ভেতরে থাকা খারাপ দিকগুলো ত্যাগ করে।… ভালো হয়ে যায়।… এটাই হলো… একটা ছেলে একটা মেয়ের মধ্যে পার্থক্য। বাস্তব দিক থেকে বর্তমান সমাজের চিত্র।

  3. জীবনে কেন এত কষ্ট কেন এত দুঃখ?জন্মের পর তো এমন ছিলাম না।ওরে পাগলি আজ তোর জন্য আমার জীবনের শেষ পাতাটি দুঃখ দিয়ে ভরা।

  4. “ভালবাসা ভালবাসে সুধুই তাকে ভালবেসে ভালবাসায় বেধে যে রাখে “AAM

  5. ভালোবাসা এক অচিন ভালোবাসা দুঃখ আর বেদনা ।

  6. মনে আছে পাগলি।….
    কোনো এক রাতে মজা
    করে বলেছিলাম রিলেশন
    রাখবো না তোমার
    সাথে। সে কি কান্না
    তোমার…. তুমি কান্না
    করতে করতে বলেছিলে
    আমার জীবনটাকে এভাবে
    নষ্ট করে দিও না । আমার
    স্বপ্নগুলো ভেঙ্গে দিও
    না… আমি তো শুধু মজা করে
    ছিলাম…কন্তু‘ তুমি তো আজ
    সত্যি চলে গেলে আমার
    জীবন থেকে… একবারও
    ভাবলে না আমার
    জীবনটার কি হবে… আমার
    স্বপ্ন গুলোর কি হবে…. এটাই
    হয়তো তোমার
    ভালোবাসা… শুধু জানতে
    ইচ্ছে করে কেমন করে
    পারলে তুমি…… ভালবাসা অর্থ কষ্ট তারার মেলা ।

  7. সুখ নয় আমি দুঃখেই খুশি সুখটা তাকেই দিও আল্লাহ যাকে আমি ভালোবাসি

  8. এখন আর প্রেম ভালোবাসা নেই,
    ৮০% মেয়েরাই টাকা বাড়ি গাড়ি
    ওয়ালা মানুষ খুজে,,,,
    টাকা আছেতো প্রেম আছে,
    টাকা নাই ব্রেকআপ

  9. ঠিক তাই, আমি ও পাই নি ভালোবাসা মানুষটা ?তবুও তার আশাই

  10. ভালোবাসা এক আবেগ ময় প্রথিবী । যার জন্য জীবন টাই কাধে

  11. বর্ত মান যুগে ভালোবাসা বেইমানি করা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *