আনকমন জন্মদিনের শুভেচ্ছা

আপনাদের জন্য আমরা আজ নিয়ে এলাম অনেক গুলো আনকমন জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস এসএমএস ও ক্যাপশন । আমাদের এই এসএমএস গুলো অনেক সুন্দর । তাই এগুলো আপনার প্রিয় মানুষকে দিতে পারেন । আসুন তাহলে দেখে নেয়া যাক আনকমন জন্মদিনের শুভেচ্ছা গুলো ।

আনকমন জন্মদিনের শুভেচ্ছা :

তোমার জন্য আমার অনুভূতি প্রকাশ করার মতো কোন শব্দ আজ আমার কাছে নেই। শুভ জন্মদিন মাই লাভ। প্রার্থনা করব এই পৃথিবীর সব সুখ তোমার জীবনে ভরে উঠুক।

পৃথিবীর মিষ্টি কেকের থেকেও তোমার হাসি মিষ্টি। আমার জীবনে আসার জন্য তোমায় অনেক ধন্যবাদ। আমার মিষ্টি প্রেমিকার জন্য তার জন্মদিনের এই বিশেষ দিনটিতে অনেক ভালোবাসা পূর্ণ শুভেচ্ছা রইল।

শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল আমার তরফ থেকে। আমার অনেক ভালোবাসা রইল তোমার এই স্পেশাল দিনে। আমি তোমাকে কথা দিলাম তোমার জীবনের সব স্বপ্ন আমি পূরণ করব। হ্যাপি বার্থ ডে মাই লাভ।আনকমন জন্মদিনের শুভেচ্ছা

আজকের এই দিনটি আমার কাছে খুব স্পেশাল। কারণ আজ তোমার জন্মদিন। আজ আমাদের এই বিশেষ দিনে তোমাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। এইভাবেই আমি সারাজীবন তোমার পাশে থাকব এবং তোমাকে সব বিপদের হাত থেকে রক্ষা করে যাব। শুভ জন্মদিন সুইটহার্ট।

শুভ জন্মদিনের অনেক শুভেচ্ছা সেই বিশেষ ব্যক্তিকে যে আমার জীবনে প্রচুর ভালোবাসা এবং খুশি বয়ে এনেছে। আমি খুব অহংকার বোধ করি প্রত্যেকটা মুহূর্ত যখন আমরা একসঙ্গে সময় কাটাই। আমি ভগবানের কাছে প্রার্থনা করব আমাদের জীবনে এই খুশি যেন অটুট থাকে এবং আমাদের এই মিষ্টি সম্পর্ক।

তুমি আমার জীবনকে পরিপূর্ণ করেছ এবং আমার মুখে হাসি ফুটিয়েছ। তুমি আমার জীবনের সত্যিকারের বন্ধু এবং আমার ভালোবাসা। তোমার এই বিশেষ দিনটিকে আমরা একসঙ্গে উদযাপন করে আরও বিশেষ করে তুলতে চাই। হ্যাপি বার্থ ডে মাই লাভ।

আমি পৃথিবি সবথেকে লাকি ভাগ্যবান ব্যক্তি কারণ আমার জীবনে তোমার মতো একজন সুন্দর হৃদয়ের মানুষ রয়েছে। অনেক ধন্যবাদ আমার জীবনে আসার জন্য। হ্যাপি বার্থ ডে মাই লাভ।

সারাজীবন যেন আমি তোর বন্ধু হয়ে পাশে থাকতে পারি। আজকের দিনটা অনেক মজায় উপভোগ করে কাটা। খুব ভালো থাকিস। শুভ জন্মদিন।

তুমি তোমার জীবনের একটি নতুন বছর শুরু করতে চলেছো, তোমার অতীত, ব্যর্থতা, ভুল সব পিছনে ফেলে, নতুন ভাবে সাফল্যের, আনন্দের জীবন শুরু করো। জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

আনকমন রোম্যান্টিক এসএমএস :

তোমার জন্য আমার অনুভুতি প্রকাশ করার মতো কোনো শব্দ আজ আমার কাছে নেই। শুভ জন্মদিন আমার ভালোবাসা। প্রার্থনা করবো এই জীবনের সব সুখ তোমার জীবনে ভরে উঠুক।

শুভ জন্মদিনের অনেক শুভেচ্ছা রইল। আমার অনেক ভালোবাসা রইল তোমার এই বিশেষ দিনে।
আমি তোমাকে কথা দিলাম তোমার জীবনের সব ইচ্ছে আমি পূরণ করবো। Happy birthday my love.

তুমি আমার জীবনকে পরিপূর্ণ করেছ আমার মুখে হাসি ফুটিয়েছো। তুমি আমার জীবনের সত্যিকারের বন্ধু এবং ভালোবাসা। তোমাকে ঘিরে আমার এক অদ্ভুত অনুভূতি কাজ করা। শুভ জন্মদিন।

জন্মদিন প্রত্যেক বছর ফিরে আসে কিন্তু তোমার মত বন্ধু আমার জীবনপ একবারই এসেছে। তুমি আমার জীবনে আসার জন্য আমি খুবই আনন্দিত। তোমার এই বিশেষ দিনে অনেক অনেক শুভেচ্ছা জানালাম। শুভ জন্মদিন।

রুপকথার সেই রাজপুত্র তুমি। দুই নয়নের আলো, সারাজীবন এমন করে বেসে যাবো ভালো। তুমি আমাী জীবন মরন আমার চলার সাথী। তোমাকে ছাড়া একলা আমি কী করে থাকি? Happy birthday my love😘

সুখের নীড়ে হোক তোমার বসবাস। স্বপ্ন গুলো সত্যি হয়ে কেটে যাক সারা বছর। ইচ্ছে গুলো ডানা মেলুক প্রজাপতির মতো। মুছে যাক তোমার জীবনের দুঃখ আছে যত। Happy বার্থডে ।

প্রিয় আজকের এই শুভ ক্ষনে পৃথিবী যেন আনন্দময়ী ও লাবণ্যে সুশোভিত হয়ে সজ্জিত হয়েছে কারণ আজকে তোমার জন্মদিন । জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা নাও । আমাকে কথা দাও চিরকাল আমার ভালোবাসার মানুষ হয়ে থাকবে। আমার চলার পথে আমার সাথী হবে এবং শুধু আমাকে ভালবাসবে।

ওগো প্রিয় , ঐ শোনা যায় সময়ের ঘন্টা বয়ে চলেছে অবিরাম। তেমনি এই সময় আমাদের উপহার দিয়েছে এক সুন্দর ও ভালো মানুষ সে হচ্ছে তুমি। তোমাকে এত ভালোবাসি যে আমি চাই সারা জীবন তুমি সুখে থাকো ভালো থাকো আর আমাকে ভালোবাসো। জন্মদিনের শুভেচ্ছা নাও প্রিয়তম।

ওগো নিরুপমা ঐ শোনা যায় কালের যাত্রা। যার অসীমে পেয়েছি গো তোমায়। এই শুভক্ষণ দিয়েছে যে ধরা, শুভ জন্মদিন ওগো ,তাইতো পুষ্প মাল্য তোমাতে সমর্পিত করে তোমাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার অসীম করুণা, ভালোবাসা ও বিনয়ে ধন্য হোক এই ধরনী। জন্মদিনের এই শুভ ক্ষনে ভালোবাসার অর্ঘ্য গ্রহণ করো ।

হঠাৎ তোমার আগমন ঘটেছিল কোনো এক বসন্তে আমার এই হৃদয় মাঝে, তুমি এখনো মনের গহীনে বখস করো। তোমার প্রতি আমার ভালোবাসা আজীবন এমনি অমলিন থাকবে, অনেক অনেক ভালোবাসি তোমায়। শুভ জন্মদিন প্রিয়।

তোমার ঐ চঞ্চলতা আমায় বারবার তোমার প্রেমে ফেলে,আজ তোমার শুভ জন্মদিন। সারাজীবন ঠিক এভাবেই হাসিখুশি থেকো।হ্যাপি বার্থডে ডিয়ার।

শুভ জন্মদিন প্রিয়, আজকের এই জন্মদিন আমি বারবার পালন করতে চাই।তোমাকে আরও শতশত বার জন্মদিনের শুভেচ্ছা জানাতে চাই, সৃষ্টিকর্তা তোমাকে যেনো আমার পাশে শতশত বছর এভাবেই ভালোবাসার বাধনে বেঁধে রাখে।

তোমার ঐ নিষ্পাপ চোখের চাহনি আমায় বিমোহিত করেছে প্রিয়া, তোমার ওই মায়াবী হাসিতে আমি মুগ্ধ।জনম জনম মুগ্ধ থাকতে চাই শুধু তোমার পানে চেয়ে।হ্যাপি বার্থডে পরী।

তোমায় দেখলে মনে হয়, এতো কোনো মানুষ নয়,যেনো স্বর্গ থেকে নেমে আসা কোনো পরী। জগতের সমস্ত সৌন্দর্য দিয়ে যেন বিধাতা তোমায় গড়েছে আপন হাতে, তোমার সৌন্দর্যের প্রেমে আমি বারবার পরতে চাই। শুভ জন্মদিন ডেয়ার।

তুমি আমায় বেঁচে থাকার মানে শিখিয়েছো, সৃষ্টিকর্তা তোমার জন্যই গড়েছে আমাকে নিজ হাতে। সারাজীবন ভালোবাসায় বেঁধে রাখতে চাই তোমায়। শুভ জন্মদিন ডেয়ার, ভালোবাসা নিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *